কাউন্সিলর দুলালের বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ থানায়

কাউন্সিলর দুলালের বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ থানায়

অনুসন্ধানী প্রতিবেদন:
গাজীপুর মহানগর ৩৭নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম দুলালের বিরুদ্ধে এক নারীকে কু প্রস্তাব দেওয়ার অভিযোগে গাজীপুর মহানগর গাছা থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সুত্রে জানা যায় বিগত কয়েক দিন ধরে ভোটার আইডি কার্ড সংশোধন করার জন্য কাউন্সিলর দুলালের সাথে যোগাযোগ করেন ঐ নারী। কিন্তু কাউন্সিলর দুলাল তার ভোটার আইডি কার্ড সংশোধন না করে কালক্ষেপণ করে দিন পার করতে থাকে। মহিলাটি কাউন্সিলর দুলালের পূর্ব পরিচিত বলে তথ্য সুত্রে জানা যায়।এর সুত্র ধরে কাউন্সিলর দুলাল তার পারিবারিক খোঁজখবর নিতে শুরু করেন। কাউন্সিলর দুলাল ঐ নারীর পারিবারিক অ- সচ্যলতার খবর জানতে পেরে কৌশলে দুশচরিত্রা দুলাল গত ২০-১০-২২ ইং তারিখে মা হয়ে নিজের মেয়েকে তার কাছে পাঠানোর মতো ঘৃনজঘন্য প্রস্তাব করেন।যাহা একজন স্থানীয় সরকার মন্ত্রনালয় অধিনস্ত কাউন্সিলর এর কাছ থেকে আশা করেননি ঐ নারী। অভিযোগে উল্লেখ ঐ নারী বলেন।কাউন্সিলর দুলাল আমাকে বলে তোর মেয়েকে চাকরি করতে হবে না।তার সব খরচ আমি বহন করবো
। বিনিময়ে তোর মেয়েকে শুধু মাঝেমধ্যে আমার সাথে শর্যাসঙ্গী হতে হবে।কাউন্সিলর দুলালের দেওয়া কু প্রস্তাবের বিরুদ্ধে প্রতিবাদ করলে ঠাট্রা মশকারী বলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন কাউন্সিলর দুলাল।বলে তোর মেয়ের সাথে একটু ঠাট্রা মশকারী করলাম।চোরে না শুনে ধর্মের কাহিনী।অসৎ চরিত্রের অধিকারী দুলাল পুনরায় গত ২৬-১০-২২ ইং তারিখ আনুমানিক সন্ধ্যা ছয়টার সময় সোহানার(চদ্দনাম) মাকে রাস্তায় গতিরোধ করে বলে তুই যদি আমার প্রস্তাবে রাজি না হও তাহলে তোর মেয়ের শ্রীলতাহানী করে তার বড় ধরনের ক্ষতি সাধন করবে বলে হুমকি প্রদর্শন করে। মিথ্যে অপবাদ রটিয়ে মা মেয়েকে এলাকা ছাড়া করবে বলে ও হুমকি দেন কাউন্সিলর দুলাল। কাউন্সিলর দুলালের রক্ত চক্ষুর লালসার শিকার ঐ পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। কাউন্সিলর দুলালের হিংস্র থাবা থেকে মেয়েকে রক্ষা করতে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগীতা চেয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন সোহানার মা। অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এস আই আরিফুর রহমান।এস আই বলেন গত ১-তারিখ মঙ্গলবার একটি নারীকে অনৈতিক কর্মকাণ্ডের প্রস্তাব করেছেন বলে গাজীপুর মহানগর ৩৭ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম দুলালের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত