শিরোনাম :
নেত্রকোনার বারহাট্টায় ঈদ-ই-মিলাদুন্নবী পালিত ফরিদপুরে প্রতিমা ভাংচুরের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করছে পুলিশ ক্যাসিনো কান্ডে দুদকে অভিযোগ, রাজনৈতিক চাপে ধামাচাপা পড়েছে ফাইল কেন্দুয়ায় ভয়াবহ আগুনে গরু ও ধান পুড়ে ছাই ; কাঁদছে দিনমজুর নাইজেরিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত কারাগার, পালিয়ে গেল প্রায় ৩০০ বন্দি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু পূর্বধলায় বিএনপির মতবিনিময় সভা প্রধান নির্বাহী কর্মকর্তা মনি লাল দাশের দক্ষতা ও বিচক্ষনতায় ফের ঘুরে দাঁড়িয়েছে এসএওসিএল টানা তিন দিনের বৃষ্টিতে তলিয়ে গেছে রোপা আমন ; দুশ্চিন্তায় কৃষকেরা নেত্রকোণায় রবি মৌসুমে ২৮হাজার ৩শ’ ৫২ হেক্টর জমিতে গম-সরিষাসহ বিভিন্ন ফসল আবাদের লক্ষ্যমাত্রা
কেন্দুয়ায় সিএনজি ট্রাক সংঘর্ষে নিহত ১ আহত ৫

কেন্দুয়ায় সিএনজি ট্রাক সংঘর্ষে নিহত ১ আহত ৫

মোহাম্মদ সালাহ উদ্দিন, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : ৭সেপ্টেম্বর শনিবার বিকালে নেত্রকোনার কেন্দুয়ায় মাইজকান্দি নামক স্থানে মতি মিয়ার বাড়ির সামনে এই সংঘর্ষটি হয়। সিএনজি ট্রাক সংঘর্ষে ১জন নিহত ও আহত ৫জন। কেন্দুয়া- নেত্রকোনা- মহাসড়কে মাইজকান্দি নামক স্থানে দাঁড়ানো ট্রাকের সাথে সিএনজি সংঘর্ষে মোঃ এখলাছ উদ্দিন ভুঁইয়া নামের এক জন নিহত ও আবুল কাসেম, সেলিম, লাল মিয়া সহ ৫ জন আহত হয়েছেন।

আহত আবুল কাসেম বলেন আমরা সবাই জামায়াতের ইসলাম বাংলাদেশ নেত্রকোনা জেলা শাখার কর্মীসভা থেকে সিএনজি যোগে ফিরে আসার সময় মাইজকান্দি নামক স্থানে আসিলে সিএনজি ড্রাইভার ঘুমিয়ে পড়েন দাঁড়ানো ট্রাকের পিছনে চলন্ত সিএনজিটি লাগিয়ে দেয়। আমি সহ চারজনের চিৎকার শুনে মাইজকান্দি গ্রামের মানুষ এসে আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

উপজেলা কর্মরত ডাঃ ৩ জনকে জরুরী ভিত্তিতে ময়মনসিংহ মেডিকেলে প্রেরন করেন, আমি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে চলে যাই। আমার হাতের অবস্থা ভাল না সম্ভবত ভেংগে গেছে। সিএনজি ড্রাইভারের নাম মোঃ মুখলেছ মিয়া গ্রাম :- ছিলিমপুর।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমিউনিটি উপসহকারী ডাঃ শামসুজ্জামান বলেন আমি ডিউটি করছিলাম তখনই হঠাৎ রোগীদের অবস্হা ভাল না দেখে তাৎক্ষণিক মাথায় ভেন্ডিজ করে জরুরী ভিত্তিতে ময়মনসিংহ মেডিকেলে প্রেরন করি। এক জন আহত অবস্থায় চিকিৎসা নিয়ে বাড়ী ফিরে গেছেন। নিহত মোঃ এখলাছ উদ্দিনের গ্রামের বাড়ি পূর্ব রায়পুর বাবার নাম মৃত হজর আলী বেপারী। তিনি কেন্দয়া উপজেলা জামায়াতের ইসলাম বাংলাদেশের সদস্য।

কেন্দুয়া থানার এসআই রোকনোজ্জান বলেন মোঃ এখলাছ উদ্দিন নামে একজন নিহত, এবং ড্রাইভার সহ ৫জন আহত হয়েছেন ।আহতদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে প্রেরন করা হয়েছে । লাশ ময়না তদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলমান ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২৪ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত