খুলনায় বিএনএসবি চক্ষু হাসপাতালের বোর্ড অব ট্রাষ্টিস সভায়- সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক

খুলনায় বিএনএসবি চক্ষু হাসপাতালের বোর্ড অব ট্রাষ্টিস সভায়- সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক

সৈয়দ জাহিদুজ্জামানঃ
খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের বোর্ড অব ট্রাষ্টিসের চেয়ারম্যান খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আবদুল খালেক বলেছেন স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিকদের আধুনিক ও স্মার্ট চিকিৎসা সেবা প্রদানে হাসপাতালের সেবার গুণগত মান উন্নয়নে সকল পদক্ষেপ গ্রহণ করা হবে। দক্ষিণাঞ্চলের এই ঐতিহ্যবাহী সুনামধন্য চক্ষু হাসপাতালটির সেবার পরিধি বৃদ্ধি, অবকাঠামোগত ও গুনগত মান উন্নয়নের মাধ্যমে বিশ্বমানের চক্ষু চিকিৎসা সেবা প্রতিষ্ঠানে রূপান্তর করা হবে । তিনি প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে সকলকে আরো আন্তরিকতার সাথে কাজ করে প্রতিষ্ঠানের লক্ষ অর্জনে এগিয়ে আসার আহবান জানান।
গতকাল সোমবার (২০ মার্চ) সকাল ১১টায় হাসপাতালের কনফারেন্স কক্ষে বোর্ড অব ট্রাষ্টিসের চলতি বছরের প্রথম সভায় হাসপাতালের চিকিৎসা সেবা বৃদ্ধি, প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নসহ হাসপাতালের সার্বিক উন্নয়নে অনুষ্ঠিত বোর্ড অব ট্রাষ্টিস সভার সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
বোর্ড অব ট্রাষ্টিসের সভায় উপস্থিত ছিলেন হাসপাতালের বোর্ড অব ট্রাষ্টিসের ট্রেজারার ড. সৈয়দা লুৎফুন নাহার, ট্রাষ্টি বোর্ড সদস্য ও ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন, মিসেস হালিমা ইসলাম, বি এম এ সালাম, এ্যাডঃ মেমরী সুফিয়া রহমান শুনু, হাসপাতালের পরিচালক ডাঃ আব্দুর রব, উপ-পরিচালক শেখ মহিতুজ্জামান। বোর্ড অব ট্রাষ্টিসের সভায় উপস্থিত সদস্যদের সাথে কথা বলে জানা গেছে সভায় হাসপাতালের সার্বিক উন্নয়নে চিকিৎসা সেবা বৃদ্ধি ও অবকাঠামো উন্নয়নসহ বেশ কিছু বিষয়ে আলোচনা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত