শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দুয়ায় যুবককে বেধড়ক পিটিয়েছে দুইবন্ধু হাফেজ কেন্দুয়ায় নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে ১ শিশুর মৃত্যু পুলিশকে জনবান্ধব ফোর্সে রূপান্তরের নির্দেশ -স্বরাষ্ট্র উপদেষ্টা নৌবাহিনীর যৌথ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী চাঁন মিয়া (চান্দু মাঝি) আটক নেত্রকোণায় অটোরিকশায় লেগুনার ধাক্কা, আহত ১৫ পূর্বধলায় সূর্যোদয় স্পোর্টিং ক্লাব এর উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি মধুপুরে বিএনপির মনোনয়ন প্রত্যাশী কর্নেল আজাদ এর মতবিনিময় সভা নওগাঁয় দলিল জালিয়াতি চক্রের দুই সদস্যের কারণে জমি সংক্রান্ত বিষয়ে সংঘর্ষ বেড়েই চলছে রেলস্টেশনের উচ্ছেদ অভিযানের পরে টাকা দিয়ে দোকান বসানো কর্মকর্তাদের লাগাম ধরবে কে?
ঠাকুরগাঁওয়ে অসচ্ছল দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও শিক্ষাবৃত্তি প্রদানটাঙ্গাইলের মধুপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত হয়েছে

ঠাকুরগাঁওয়ে অসচ্ছল দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও শিক্ষাবৃত্তি প্রদানটাঙ্গাইলের মধুপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত হয়েছে

ঠাকুরগাঁওয়ে শতাধিক অসচ্ছল ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও শিক্ষাবৃত্তি প্রদান করেছে সত্যের সৈনিক নামের একটি সংগঠন।

সংগঠনটি তাদের শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ কর্মসূচি বাস্তবায়ন এর লক্ষ্যে রোববার সকালে আকচা আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এসব প্রদান করেন।  
এসময়  উপস্থিত ছিলেন সংগঠনটির নির্বাহী পরিচালক মুহাঃ সাজিদ নূর করিম,উপ পরিচালক আব্দুল মুকিম অমি,কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা মুহা আবু সিনান, আকচা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লক্ষিন্দ্রনাথ রায়, সহকারী শিক্ষক আবদুল আলিম ও অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য, ২০১৭ সালে প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি জেলার বিভিন্ন এলাকার গরীব অসহায় ও পথশিশুদের জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখে চলছে। করোনা মোকাবিলায় সংগঠনটি তিন শতাধিক অসচ্ছল পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে। এছাড়াও সংগঠনটি শিক্ষার্থীদের জন্য প্রতিবছর বিতর্ক সহ বিভিন্ন শিক্ষামূলক প্রতিযোগিতার আয়োজন করে থাকে।

রের বড়াইগ্রাম যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা পালিত হয়েছে। রাত্রি ১২টায় ১মিনিট ২১শে ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের  ও উপজেলা পরিষদ বনপাড়া পৌরসভা শহীদ মিনার জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকল শহীদদের স্মরণে নীরবতা পালন ও সকল ভাষা শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। রবিবার বিকাল ৪টা উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী সভাপতিত্বে সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিলচলন এর কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, প্রধান বক্তা, বনপাড়া আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কে এম জাকির হোসেন,জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব উন্নয়ন সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা,  যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ কাজী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি,উপজেলা যুবলীগ নেতা জাহিদুল ইসলাম শাহীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কে এম জিল্লুর রহমান জিন্নাহ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হান, পৌর ছাত্রলীগের সভাপতি শাকিব সোনার ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস , উপজেলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক পৌর আওয়ামীলীগ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দAttachments area

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২৪ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত