তালতলী বিট পুলিশিং সভা

তালতলী বিট পুলিশিং সভা

মাসুম বিল্লাহ জাফর :  তালতলী স্বাস্থ্যবিধি মেনে বুধবার ২৯ সেপ্টেম্বর সকালে তালতলী ৬ নং নিশানবাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে বিট নম্বর- ৬ এর আগাপাড়া বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
এসময় বিট অফিসার এসআই মোঃ দেলোয়ার হোসাইন |দৈনিক প্রত্যাশা প্রতিদিন এর জেলা প্রতিনিধি ও দৈনিক শেষ কথা পত্রিকার তালতলী উপজেলা প্রতিনিধি মোহাম্মদ মাসুম বিল্লাহ জাফর ও আরিফ খান জয় ৭১ বাংলা টিভি বরগুনা প্রতিনিধি সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বিট অফিসার এসআই মোঃ দেলোয়ার হোসাইন বলেন, তালতলী বিট পুলিশিং সভা প্রতিটি ইউনিয়নের জন্য কার্যক্রম চলমান রয়েছে।
পুলিশের সেবাকে জনগনের কাছে পৌঁছে দেবার জন্য তালতলী ৬ নং নিশান বাড়িয়া ইউনিয়নের প্রতিটি গ্রামে মহল্লায় বিট পুলিশিং কার্যক্রম চলমান রয়েছে।
এসময় এস আই মোহাম্মদ দেলোয়ার হোসাইন সকলের উদ্দেশ্যে বলেন, দেশে জঙ্গিবাদ, মাদক, অবৈধ অস্ত্র, বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিনিয়ত বেড়েই চলছে। এক্ষেত্রে আমাদেরকে প্রতিরোধ গড়ে তুলতে হবে এবং বাল্য বিবাহ একটি সামাজিক ব্যাধি। আমাদেরকে এর বিরুদ্ধে  সতেচন  হতে হবে। বিশেষ করে ছাত্র সমাজ ও আমাদের অভিভাবকদের এগিয়ে আসতে হবে সবার আগে। তিনি শিক্ষার্থী অভিভাবকদের যে কোন আইনী সহায়তা প্রদান করবেন এবং মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং দমনের সকলের সহযোগীতা কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত