দিঘলিয়ার বারাকপুরে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত পাভেল বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত 

দিঘলিয়ার বারাকপুরে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত পাভেল বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত 

সৈয়দ জাহিদুজ্জামান :
দিঘলিয়ার বারাকপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচন অবাধ, সুষ্ঠু,  নিরোপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। আজ ২ নভেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে এ নির্চাচন অনুষ্ঠিত হয়েছে। কোন কেন্দ্রে বা ইউনিয়নের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। প্রতিটা ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল উৎসাহব্যঞ্জক। শান্তি শৃঙ্খলা রক্ষাকারী সকল বাহিনীর ভূমিকা ছিল দর্শনীয় ও প্রশংসনীয়।
দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের ৯টি কেন্দ্রে উৎসব মুখর পরিবেশ লক্ষণীয়। কোনো কেন্দ্রে কোনো প্রকার অপ্রীতকার ঘটনা ঘটে নি। বাধাহীন পরিবেশে সকাল থেকেই ভোটারগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটারদের উপস্থিতি ছিল আশাব্যঞ্জক। গতকালক অনুষ্ঠিত এ নির্বাচনে গাজী সাহাগীর হোসেন পাভেল ( নৌকা প্রতীক)  ৯৭৮৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বারাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রার্থী মোঃ কামাল হোসেন বিশ্বাস (আনারস) পেয়েছেন ৩০০ ভোট। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯৩৮৯। মোট কেন্দ্র সংখ্যা ৯টি এবং বুথ সংখ্যা ৫৭টি। ভোটারের উপস্থিতির হার ৪৬.৮৫%।
এদিকে বেসরকারিভাবে নব নির্বাচিত চেয়ারম্যান গাজী সাহাগীর হোসেন পাভেল বারাকপুর ইউনিয়নের সকল ভোটারদের প্রতি শুভচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন তাঁকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য। পাশাপাশি অহিংস ও শান্তিপূর্ণ বারাকপুর গঠনে সবাইকে তাঁর পাশে থেকে সহযোগিতা করার আহবান জানান। পাশাপাশি তিনি যাতে বারাকপুর ইউনিয়নবাসীর সেবা সঠিকভাবে করতে পারি তার জন্য সবার দোয়া ও আশির্বাদ কামনা করেন। পাশাপাশি বারাকপুরে আওয়ামীলীগের কার্যক্রমকে আরো বেগবান করতে পারি তার জন্য বারাকপুর তথা দিঘলিয়া উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতাভরে সহযোগিতা কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত