নালিতাবাড়ীতে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ: শিক্ষক গ্রেফতার

নালিতাবাড়ীতে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ: শিক্ষক গ্রেফতার

শেরপুর প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে রেজাউল করিম (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতা ও স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

১০ জুন বুধবার সন্ধ্যায় ভুক্তভোগী শিক্ষার্থীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে রাতেই অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি উপজেলার পোড়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সমশ্চুড়া উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরিয়ান। পরে বৃহস্পতিবার সকালে পুলিশ তাকে আদালতে প্রেরণ করেছে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত রেজাউল করিম শিক্ষকতা ও রাজনীতির পাশাপাশি উপজেলার পশ্চিম সমশ্চুড়া এলাকায় নিজ বাড়ির সামনে একটি ওষুধের দোকান করেন। পরে গতকাল বুধবার সকাল ৯ টার দিকে ভুক্তভোগী ওই শিক্ষার্থী মাথা ব্যাথা অনুভব করলে রেজাউলের দোকানে ওষুধ কিনতে যায়। এসময় দোকান বন্ধ পেয়ে দোকানের পেছনেই বাড়িতে থাকা রেজাউলকে ডেকে আনেন ভুক্তভোগী শিক্ষার্থী। পরে রেজাউল ওই শিক্ষার্থীকে ওষুধ দেওয়ার কথা বলে কৌশলে দোকানের ভেতরে নিয়ে ধর্ষণচেষ্টা করেন। এসময় শিক্ষার্থী চিৎকার ও কান্নাকাটি করলে রেজাউল তাকে ছেড়ে দেয় ও শিক্ষার্থী দৌড়ে চলে যায়।

পরে ভুক্তভোগী ওই শিক্ষার্থী বাড়িতে ফিরে এসে তাঁর মাকে সব ঘটনা খুলে বললে সন্ধ্যায় ভুক্তভোগী শিক্ষার্থীর মা বাদী হয়ে থানায় মামলা করেন। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে রেজাউলকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম।

ভূঁইয়া বলেন, ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ভুক্তভোগীর মা গতকাল সন্ধ্যায় মামলা করেন। পরে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত রেজাউল করিমকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২৪ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত