শিরোনাম :
নেত্রকোনার বারহাট্টায় ঈদ-ই-মিলাদুন্নবী পালিত ফরিদপুরে প্রতিমা ভাংচুরের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করছে পুলিশ ক্যাসিনো কান্ডে দুদকে অভিযোগ, রাজনৈতিক চাপে ধামাচাপা পড়েছে ফাইল কেন্দুয়ায় ভয়াবহ আগুনে গরু ও ধান পুড়ে ছাই ; কাঁদছে দিনমজুর নাইজেরিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত কারাগার, পালিয়ে গেল প্রায় ৩০০ বন্দি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু পূর্বধলায় বিএনপির মতবিনিময় সভা প্রধান নির্বাহী কর্মকর্তা মনি লাল দাশের দক্ষতা ও বিচক্ষনতায় ফের ঘুরে দাঁড়িয়েছে এসএওসিএল টানা তিন দিনের বৃষ্টিতে তলিয়ে গেছে রোপা আমন ; দুশ্চিন্তায় কৃষকেরা নেত্রকোণায় রবি মৌসুমে ২৮হাজার ৩শ’ ৫২ হেক্টর জমিতে গম-সরিষাসহ বিভিন্ন ফসল আবাদের লক্ষ্যমাত্রা
নেত্রকোনায় কালী মন্দিরের দানবাক্স ভেঙে টাকা চুরি

নেত্রকোনায় কালী মন্দিরের দানবাক্স ভেঙে টাকা চুরি

মোহাম্মদ সালাহ উদ্দিন, কেন্দুয়া নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার কেন্দুয়ায় ৯ নং নওপাড়া ইউনিয়নের দনাচাপুর গ্রামের কালী মন্দিরের দানবাক্স ভেঙে টাকা চুরি হয়েছে। (২৭আগষ্ট) মঙলবার সরেজমিন গিয়ে জানা যায় গত তিন চার দিন আগে এই ঘটনা ঘটেছে বলে জানতে পারি স্থানীয় সূত্রে।

মন্দিরের সামনের বারান্দায় সাধারণ একটি চায়না তালা পুরাতন ঝুলে আছে, ভিতরের দানবাক্সেও একই অবস্থা। মন্দির কমিটির সাধারন সম্পাদক দুলাল দত্ত বলেন এই দানবাক্স প্রায় সময়ই টাকা চুরি হয়ে যায়। মন্দিরের নতুন কমিটি হওয়ার পর আর চুরি হয় নাই ,আবারো শুরু হয়েছে। তিনি বলেন এই গ্রামের কৃতি সন্তান বাবুল নামের একজন খুন হয়েছে কয়েকদিন আগে, তাই গ্রাম দুটি ভাগ । হিন্দু সম্প্রদায়ের লোকজনকে বিএনপিরা খুব ভালবাসে, চুরি করলে আমার বিরোধীরা করেছে। কোষাদক্ষ দুলাল বলেন- মুল মন্দির থেকে দান বাক্স মন্দির অনেকটা পথ দুরে, (৫০০ মিটার) এই জায়গাটি অনেক নিরিবিলি, এখানে নেশাকুর লোকজন আড্ডায় মেতে থাকে, কাউকে কিছু বলতে চাইলে রাগারাগি করে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এই বিষয়টি নিয়ে উদ্দীগন্য,তিনি বলেন- কে বা কারা এই কাজটি করছে আমার জানা নেই, তিন চার দিন আগে ঘটনাটি ঘটেছে আমি জানি না, কেউ আমাকে বলেননি। আজ সেনা বাহিনীর প্রধান জানিয়েছেন সরেজমিনে পরিদর্শন করে এলাম।
ওয়ার্ড মেম্বার বাবুল চন্দ্র বলেন আমি এই বিষয়ে জানিনা, কেউ আমাকে জানাননি। তবে যারা এই কাজটি করেছেন কিছু মানুষকে হেয় প্রতিপন্ন করার জন্য করেছে তার জন্য নিন্দা জানাই।

এই গ্রামের সাবেক যুবদল নেতা সিদ্দিকুর রহমানের সাথে কথা বলে জানা যায় এই মন্দির কমিটির লোকজনের সাথে আগের কমিটির দ্বন্দ আছে তা ছাড়া এই গ্রামে একটি খুন হয়েছিল কিছুদিন আগে, এই খুন থেকে দুইটি গ্রুপে বিভক্ত হয়ে অনেক লাগালাগি আছে। মন্দিরের সামনে বিশাল আঙিনা আছে সেখানে সন্ধ্যা বা দিনের আলোতে অনেক নেশাগ্রস্ত ব্যক্তিরা গাজা খায় বা জোয়া খেলে। তিনি আরো বলেন আমি নিজে দেশের এই ক্লান্তিলগ্নে মন্দিরটি পাহাড়া দিয়ে রেখেছি ,এখনও তাদের সমাজের সকল কর্মসূচিতে থাকতে চেষ্টা করি।
কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান আকন্দ বলেন আমি কোন লিখিত অভিযোগ পাইনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২৪ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত