প্রেসক্লাবের সামনে চলছে বিএনপির মানববন্ধন

প্রেসক্লাবের সামনে চলছে বিএনপির মানববন্ধন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তিন বছর পুর্তিকে ‘কালো দিবস’ দাবি করে এর প্রতিবাদে মানববন্ধন করছে বিএনপি। বিএনপি নেতাকর্মীরা বলছেন, ২০১৮সালের ৩০ডিসেম্বরের আগের রাতে ভোট কারচুপি করে সরকার জোর করে ক্ষমতায় বসে আছে। যেহেতু এই ৩০ডিসেম্বর ভোট চুরি করা হয়েছিল সেজন্য এই দিনটিকে তারা কালো দিবস হিসেবে পালন করছে।

আজ বৃহস্পতিবার সকাল সোয়া দশটার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন-সমাবেশ শুরু হয়েছে।

এর আগে সকাল ৯টা থেকেই দলীয় নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে প্রেসক্লাবের সামনে জড়ো হন। ইতোমধ্যে সহস্রাধিক নেতাকর্মী সেখানে উপস্থিত হয়েছেন।

নেতাকর্মীদের হাতে কালো পতাকা দেখা যায়। তবে খালেদা জিয়ার মুক্তি চেয়ে নানা রকমের ব্যানার ও ফেস্টুনও দেখা গেছে। নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি চেয়ে স্লোগান দিচ্ছেন।

এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। ইতোমধ্যে উপস্থিত হয়েছেন ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল হক, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, যুবদল নেতা মামুন হাসান, এসএম জাহাঙ্গীর, গোলাম মাওলা শাহীন, শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, জাসাসের সদস্য সচিব জাকির হোসেন রোকনসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিকদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

এদিকে ঢাকা জেলা বিএনপির পক্ষ থেকে দুপুর ২টায় জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ করা হবে বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে। ওই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত