শিরোনাম :
নেত্রকোনার বারহাট্টায় ঈদ-ই-মিলাদুন্নবী পালিত ফরিদপুরে প্রতিমা ভাংচুরের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করছে পুলিশ ক্যাসিনো কান্ডে দুদকে অভিযোগ, রাজনৈতিক চাপে ধামাচাপা পড়েছে ফাইল কেন্দুয়ায় ভয়াবহ আগুনে গরু ও ধান পুড়ে ছাই ; কাঁদছে দিনমজুর নাইজেরিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত কারাগার, পালিয়ে গেল প্রায় ৩০০ বন্দি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু পূর্বধলায় বিএনপির মতবিনিময় সভা প্রধান নির্বাহী কর্মকর্তা মনি লাল দাশের দক্ষতা ও বিচক্ষনতায় ফের ঘুরে দাঁড়িয়েছে এসএওসিএল টানা তিন দিনের বৃষ্টিতে তলিয়ে গেছে রোপা আমন ; দুশ্চিন্তায় কৃষকেরা নেত্রকোণায় রবি মৌসুমে ২৮হাজার ৩শ’ ৫২ হেক্টর জমিতে গম-সরিষাসহ বিভিন্ন ফসল আবাদের লক্ষ্যমাত্রা
ফরিদপুরে জামায়াতের আমির শফিকুর রহমান মাইনরিটি মাইনরিটি বলে মানুষের ঘারে চেপে একটি চক্র মুসলমানদের বেইজ্জত করতে চায়

ফরিদপুরে জামায়াতের আমির শফিকুর রহমান মাইনরিটি মাইনরিটি বলে মানুষের ঘারে চেপে একটি চক্র মুসলমানদের বেইজ্জত করতে চায়

পার্থ প্রতিম ভদ্র: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির শফিকুর রহমান বলেছেন, দুর্গাপূজাকে সামনে রেখে কোন মতলববাজ সমাজের শান্তি শৃংখলা নষ্ট করতে না পারে সে ব্যাপারে সজাগ থাকতে হবে । মাইনরিটি মাইনরিটি বলে মানুষের ঘারে চেপে একটি চক্র মুসলমানদের বেইজ্জত করতে চায়।

আজ রবিবার (১ সেপ্টেম্বর) সকালে ঢাকা-বরিশাল ফরিদপুর সদরের মুন্সিবাজার এলাকায় যাত্রাবিরতি করার সময় উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব রাখতে গিয়ে এ কথা বলেন তিনি।
ঢাকা থেকে কুষ্টিয়া যাওয়ার পথে এ যাত্রাবিরতি পালন করেন তিনি। বৈষম্য বিরোধী আন্দোলনে ঘাতকদের হাতে কুষ্টিয়ায় যারা শহীদ হয়েছেন তাদের পরিবারের সাথে দেখা করতে যাওয়ার পথে আজ রবিবার  সকাল ৭টায়  ফরিদপুর শহরতলীর মুন্সী বাজার বাইপাস এলাকায় যাত্রা বিরতি পালন করেন জামায়াতের আমির।
জামায়াতে ইসলামীর আমির শফিকুর রহমান বলেন, শহীদ পরিবারের ক্ষতি যেন আল্লাহ পুষিয়ে দেন। আল্লাহ যেন তাদের শহীদ হিসেবে কবুল করেন। মাবুদের দরবারে শুকরিয়া সাড়ে ১৭ বছর যে যন্ত্রণা জাতির বুকের মধ্যে চেপে ছিল তিনি তা দুর করে দিয়েছেন।
তিনি বলেন, আকাশে এখনও কাল মেঘ আছে, আল্লাহ যেন তা সরিয়ে দেন। আকাশ যেন ফর্সা হয় দিনের আলোয় যেন বাংলাদেশ ঝলমল হয়ে উঠে।
সাম্প্রদায়িক ‌ সম্প্রীতির দেশ বাংলাদেশ সামনে হিন্দু ধর্মাবলম্বীদের বড় পুজা আসতেছে সে ব্যাপারে আমরা সজাগ থেকে পাশে থেকে তাদেরকে সহযোগিতা বলেন জানান জামায়াতের আমির।
জামায়েতের আমির বলেন, যাতে কোন মতলববাজ আমাদের শান্তি শৃংখলা নষ্ট করতে না পারে সে দিকে সতর্ক থাকতে হবে। গত ৫ আগষ্টের পর আমরা যে দায়িত্ব পালন করেছিলাম সে দায়িত্ব আবারও পালন করা লাগতে পারে আপনারা সতর্ক থাকবেন। উলামা এবং ইসলামীদল গুলো অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে
জামায়াতে ইসলামীর আমির শফিকুর রহমান বলেন, যারা মাইনরিটি মাইনরিটি বলে মানুষের ঘারে চেপে মুসলমানদের বেইজ্জত করতে চায় তারা বসে নেই কিন্তু এদের ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে। এ দুস্কৃতিকারিরা যেন ফাকতালে কোন অঘটন ঘটাতে না পারে শৃংখলা নষ্ট করতে না পারে সে জন্য সমাজের সর্বস্তরের মানুষদের নিয়ে তাদের ষড়যন্ত্র রুখে দিতে হবে ইনশাল্লাহ।
এ সময় ফরিদপুর ফরিদপুর অঞ্চলের জামায়াতের আঞ্চলিক সহকারি আবদুদু তাওয়াব, জেলা জামায়াতের আমির বদরুদ্দিন, নায়েবে আমির ইমতিয়াজ উদ্দিন আহমেদ, জেলা সেক্রেটারী অধ্যাপক আব্দুল ওয়াহাব, পৌর আমির মাওলানা রফিকুল ইসলাম, পৌর সেক্রেটারী ইব্রাহিম মুনতাজির তাকিম সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত প্রমুখ ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২৪ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত