শিরোনাম :
নেত্রকোনার বারহাট্টায় ঈদ-ই-মিলাদুন্নবী পালিত ফরিদপুরে প্রতিমা ভাংচুরের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করছে পুলিশ ক্যাসিনো কান্ডে দুদকে অভিযোগ, রাজনৈতিক চাপে ধামাচাপা পড়েছে ফাইল কেন্দুয়ায় ভয়াবহ আগুনে গরু ও ধান পুড়ে ছাই ; কাঁদছে দিনমজুর নাইজেরিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত কারাগার, পালিয়ে গেল প্রায় ৩০০ বন্দি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু পূর্বধলায় বিএনপির মতবিনিময় সভা প্রধান নির্বাহী কর্মকর্তা মনি লাল দাশের দক্ষতা ও বিচক্ষনতায় ফের ঘুরে দাঁড়িয়েছে এসএওসিএল টানা তিন দিনের বৃষ্টিতে তলিয়ে গেছে রোপা আমন ; দুশ্চিন্তায় কৃষকেরা নেত্রকোণায় রবি মৌসুমে ২৮হাজার ৩শ’ ৫২ হেক্টর জমিতে গম-সরিষাসহ বিভিন্ন ফসল আবাদের লক্ষ্যমাত্রা
ফরিদপুরে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ ; নিহত-১ আহত-২৫

ফরিদপুরে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ ; নিহত-১ আহত-২৫

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরের নগরকান্দা উপজেলায়  বিএনপির দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১ জন নিহত ও অন্তত ২০ আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত ব্যাক্তির নাম কবির ভুইয়া (৫৫)। তিনি উপজেলার ছাগলদি গ্রামের আবুল বসার ভুইয়ার ছেলে। নিহত ব্যাক্তি কোন পক্ষের সমর্থক প্রাথমিক ভাবে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এই এক উপজেলাতেই জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল  ও বিএনপির নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকুর বাড়ি। দুইজনই এই আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী। যার কারনে স্থানীয় বিএনপিও এই দুই গ্রুপে বিভক্ত।
আজ ঢাকা থেকে শহিদুল ইসলাম বাবুলের নিজ এলাকায় আসার কথা ছিল। আয়োজন ছিল শোডাউন ও পথসভার করার। কিন্ত গতকাল রাত থেকেই পক্ষে বিপক্ষে মহড়া দেয়াকে কেন্দ্র করে চলছিল দুই পক্ষের মধ্য উত্তেজনা।
এরই যের ধরে আজ সকাল থেকে নগরকান্দা উপজেলা সদর এলাকার ছাগলদির মোড়ে অবস্থান নেয় বাবুল গ্রুপের সমর্থকরা, অপরদিকে রিংকু গ্রুপের সমর্থকরাও অবস্থান নেয় বাসস্ট্যান্ড এলাকায়। এক পর্যয়ে উত্তেজনা ছড়িয়ে পরলে দুই পক্ষই দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে মুখোমুখি অবস্থানে চলে আসে। শুরু হয় ধাওয়া, পাল্টা ধাওয়া , ইটপাটকেল নিক্ষেপ। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুই পক্ষকে সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
সংঘর্ষে আহতদের উদ্ধার করে নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনার পরে কবির ভুইয়াকে মৃত্যু ঘোষনা করে চিকিৎসক।
ফরিদপুর জেলা পুলিশের নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান শাকিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্তলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২৪ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত