শিরোনাম :
নেত্রকোনার বারহাট্টায় ঈদ-ই-মিলাদুন্নবী পালিত ফরিদপুরে প্রতিমা ভাংচুরের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করছে পুলিশ ক্যাসিনো কান্ডে দুদকে অভিযোগ, রাজনৈতিক চাপে ধামাচাপা পড়েছে ফাইল কেন্দুয়ায় ভয়াবহ আগুনে গরু ও ধান পুড়ে ছাই ; কাঁদছে দিনমজুর নাইজেরিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত কারাগার, পালিয়ে গেল প্রায় ৩০০ বন্দি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু পূর্বধলায় বিএনপির মতবিনিময় সভা প্রধান নির্বাহী কর্মকর্তা মনি লাল দাশের দক্ষতা ও বিচক্ষনতায় ফের ঘুরে দাঁড়িয়েছে এসএওসিএল টানা তিন দিনের বৃষ্টিতে তলিয়ে গেছে রোপা আমন ; দুশ্চিন্তায় কৃষকেরা নেত্রকোণায় রবি মৌসুমে ২৮হাজার ৩শ’ ৫২ হেক্টর জমিতে গম-সরিষাসহ বিভিন্ন ফসল আবাদের লক্ষ্যমাত্রা
রায়পুরে বন্যার্তদের মাঝে ফ্রী চিকিৎসা ও ঔষধ সেবা প্রদান

রায়পুরে বন্যার্তদের মাঝে ফ্রী চিকিৎসা ও ঔষধ সেবা প্রদান

কাউছার আলম, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে অনেক সরকারি কলেজের সাবেক ভিপি ও বিএনপির নেতা নজরুল ইসলাম লিটনের সার্বিক তত্বাবধানে রায়পুর পৌর ৬নং ওয়ার্ড কুরী বাড়ী, ঘোষ বাড়ী,মালি বাড়ী সহ প্রায় তিন শতাধিক ব্যক্তিকে ডাক্তার দ্বারা চিকিৎসা সেবা ও ঔষধ বিনা মূল্যে বিতরণ করা হয়।

ত্রাণ দিলেও ডাক্তার দ্বারা চিসিৎসা সেবা পাচ্ছিলোনা হাজার হাজার পানিবন্দি মানুষ।অনেক শুকনো খাবার সহ বিভিন্ন সহযোগিতা পেলেও পাচ্ছে না চিসিৎসা সেবা ও জরুরী প্রয়োজনীয় ঔষধ৷সেই বিষয় বিবেচনায় নিয়ে রায়পুর পৌর শহরের ৬নং ওয়ার্ডের কুরী বাড়ীর সামনে দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে বন্যাত্ব অসহায় মানুষদের পাশে দাড়িয়ে ভিপি নজরুল ইসলাম লিটনের সার্বিক তত্বাবধানে ও এ্যাপোলো ডেন্টাল কেয়ারের কর্ণধার ও থানা যুবদলের যুগ্ম আহবায়ক ডা. মুকুল এর সৌজন্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্টিত হয়৷ এ সময় মহৎ কাজের জন্য পাশে ছিলেন রায়পুর মাতৃছায়া হাসপাতালে এমডি বাহার মৃধ্যা।

এতে পানিবন্দি অসহায় তিন শতাধিক নারী,পুরুষ,শিশু সহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষকে চিকিৎসা প্রদান, সাথে ফ্রি ঔষুধ বিতরন করা হয়৷ চিকিৎসা সেবা প্রদান করেন, ডাঃ মুকুল,ডাঃ সৈয়দ সাখাওয়াত হোসেন।

এ্যাপোলো ডেন্টাল কেয়ারের ওনার ডা. মুকুল বলেন,রায়পুর উপজেলার পানিবন্দি মানুষ যেন খাদ্য সহযোগিতার পাশাপাশি চিকিৎসা সেবা ও ঔষদ পায় সেই জন্যই আমাদের এই উদ্যোগ। আমরা পৌর সভার সকল ওয়ার্ডে পর্যায়ক্রমে এই সেবা চালিয়ে যাব।

মাতৃছায়া হাসপাতালে এমডি বাহার মিদৃা বলেন যতদিন এই সমস্যা থাকবে আমাদের এই সেবা কার্যকর অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২৪ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত