রূপগঞ্জে ইছাপুরা শাখার আইএফআইসি ব্যাংকের উদ্যোগে প্রতিবেশী পিঠা উৎসব পালিত

রূপগঞ্জে ইছাপুরা শাখার আইএফআইসি ব্যাংকের উদ্যোগে প্রতিবেশী পিঠা উৎসব পালিত

স্টাফ রিপোর্টার:
প্রতি বছরের ন্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ ইছাপুরা বাজার শাখার আইএফআইসি ব্যাংকের উদ্যোগে প্রতিবেশী পিঠা উৎসব পালিত  হয়েছে। গতকাল ২৫ জানুয়ারী বুধবার  সকাল থেকে বিকাল পযন্ত্য ইছাপুরা বাজার আইএফআইসি ব্যাংক শাখা ব্যবস্থাপকের উদ্যোগে এই প্রতিবেশী পিঠা উৎসব  অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আইএফআইসি ব্যাংকের ইছাপুরা বাজার শাখা ব্যবস্থাপক মোঃ রায়হান কাওছার, কাষ্টমার সার্ভিস ম্যানেজার, মোঃ আবু জাফর সাদেক আল রাজী, অফিসার মার্কেটিং এন্ড সেলস সাফানুর সিফাত,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোমেন মোল্লা। সমাজ সেবিকা লাকি আক্তার।  ব্যবসায়ী ও সমাজ সেবক সালাউদ্দিন খান, রাজু আহম্মেদ, ইছাপুরা বাজার পুজা কমিটির সভাপতি বাবু, স্থানীয় গন্য মান্যব্যাক্তিবর্গ ও দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার রনি আহম্মেদ প্রমূখ।
উক্ত প্রতিবেশী পিঠা উৎসব  অনুষ্ঠানে আইএফআইসি ব্যাংকের ইছাপুরা বাজার শাখা ব্যবস্থাপক মোঃ রায়হান কাওছার বলেন, প্রতি বছরের ন্যায় এবারও আমরা প্রতিবেশী উৎসব  পালন করছি তবে এবার একটু ভিন্নভাবে পালিত হচ্ছে। আগে শুধু আমাদের প্রধান শাখায় পালিত হতো। এবার আমাদের সারাদেশে মোট ১২১৬টি শাখা রয়েছে  প্রতিটি শাখায় এবার পালিত হচ্ছে। ১৬ থেকে ২৬ জানুয়ারি এই অনুষ্ঠান বিভিন্ন শাখায় চলবে। আজ আমরা পালন করছি। ইছাপুরা শাখায় আমাদের গ্রাহক সাংখ্যা ৪৫৯৯ জন। সকাল থেকে যে গ্রাহক ই সেবা নিতে আসছে সবাইকে পিঠা দিয়ে আমন্ত্রন জানানো হচ্ছে  এতে আমরা আনন্দিত। সকলে আমাদের প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা ও মালিক পক্ষের জন্য দোয়া করবেন। আর আমরা যেন প্রতি বছর প্রতিবেশী পিঠা উৎসব পালন করতে পারি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত