শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দুয়ায় যুবককে বেধড়ক পিটিয়েছে দুইবন্ধু হাফেজ কেন্দুয়ায় নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে ১ শিশুর মৃত্যু পুলিশকে জনবান্ধব ফোর্সে রূপান্তরের নির্দেশ -স্বরাষ্ট্র উপদেষ্টা নৌবাহিনীর যৌথ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী চাঁন মিয়া (চান্দু মাঝি) আটক নেত্রকোণায় অটোরিকশায় লেগুনার ধাক্কা, আহত ১৫ পূর্বধলায় সূর্যোদয় স্পোর্টিং ক্লাব এর উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি মধুপুরে বিএনপির মনোনয়ন প্রত্যাশী কর্নেল আজাদ এর মতবিনিময় সভা নওগাঁয় দলিল জালিয়াতি চক্রের দুই সদস্যের কারণে জমি সংক্রান্ত বিষয়ে সংঘর্ষ বেড়েই চলছে রেলস্টেশনের উচ্ছেদ অভিযানের পরে টাকা দিয়ে দোকান বসানো কর্মকর্তাদের লাগাম ধরবে কে?

শ্রীপুরে কলম উৎসব পালন

সোহাগ রানা, গাজীপুর :

১৯৫২ সালে ফেব্রুয়ারি মাসে মায়ের মুখের  ভাষার জন্য প্রান দিয়েছিলো ছালাম,বরকত,রফিক,জব্বার সহ নাম না জানা অনেকে। তাঁদদের স্মরণে শ্রীপুর উপজেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে শ্রীপুরে বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের মাঝে কলম বিতরণ করে “কলম উৎসব” পালন করা হয়।

০১ ফেব্রুয়ারি সোমবার সকাল ১০ টায় শ্রীপুর উপজেলা প্রেস ক্লাবের উদ্দোগে আনছার রোডে অবস্থিত আবেদ আলী গালর্স স্কুল এন্ড কলেজে পাঁচশতাধিক ছাত্রী শিক্ষক ও অভিভাবকসব সর্বস্তরের ব্যক্তিগর্বের উপস্থিতিতে এ উৎসব পালন করা হয়।

এসময় প্রত্যেককে একটি করে কলম উপহার ও ২০০ বেলুনের মাধ্যমে একটি তিন ফিট আয়তনের প্রতিকী কলম আকাশে অবমুক্ত করা হয়।

উৎসবে অন্যান্যের মাঝে উপস্তিত ছিল, আলী গালর্স স্কুল এন্ড কলেজের মেনেজিং কমিটির সভাপতি প্রধান শিক্ষক, শ্রীপুর থানার প্রতিনিধি, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পুস্পদাম রির্সোটের মেনেজিং ডিরেক্টর সাদ্দাম হোসেন অনন্তের সহধরমিনী ফারজানা আক্তার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২৪ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত