শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দুয়ায় যুবককে বেধড়ক পিটিয়েছে দুইবন্ধু হাফেজ কেন্দুয়ায় নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে ১ শিশুর মৃত্যু পুলিশকে জনবান্ধব ফোর্সে রূপান্তরের নির্দেশ -স্বরাষ্ট্র উপদেষ্টা নৌবাহিনীর যৌথ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী চাঁন মিয়া (চান্দু মাঝি) আটক নেত্রকোণায় অটোরিকশায় লেগুনার ধাক্কা, আহত ১৫ পূর্বধলায় সূর্যোদয় স্পোর্টিং ক্লাব এর উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি মধুপুরে বিএনপির মনোনয়ন প্রত্যাশী কর্নেল আজাদ এর মতবিনিময় সভা নওগাঁয় দলিল জালিয়াতি চক্রের দুই সদস্যের কারণে জমি সংক্রান্ত বিষয়ে সংঘর্ষ বেড়েই চলছে রেলস্টেশনের উচ্ছেদ অভিযানের পরে টাকা দিয়ে দোকান বসানো কর্মকর্তাদের লাগাম ধরবে কে?
কেন্দুয়ায় যুবককে বেধড়ক পিটিয়েছে দুইবন্ধু হাফেজ

কেন্দুয়ায় যুবককে বেধড়ক পিটিয়েছে দুইবন্ধু হাফেজ

মোহাম্মদ সালাহ উদ্দিন, কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় পূর্বশত্রুতা বশতঃ এক যুবককে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে দুইবন্ধু হাফেজ।

সরেজমিনে গিয়ে জানা যায়, নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের বেজগাঁতী গ্রামের মৃত মেরাজ আলীর ছেলে স্বপনের (১৮) সাথে গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। পরে ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিকেলে প্রেরন করেন।

বেজগাতী গ্রামের মোঃ আজহারুল মিয়ার ছেলে মোহাম্মদ মিয়া (১৮) ও আনোয়ার হোসেন ওরফে আলেকসানের ছেলে রাব্বি (১৭) সলাপরামর্শ করে বাড়ির পাশেই সেলু মেশিন ঘরে নিয়ে এই অতর্কিত হামলা চালায়। স্বপন মিয়া হিজরা/মেয়েলি প্রকৃতির লোক হয় বলে জানান স্থানীয়রা। এর আগে স্বপন আলীর চোখে মরিচের গুড়া ছিটিয়ে দেয়া হয় বলে নিশ্চিত করেন তার খালা নাজমা আক্তার (৪৫)। ঘটনার প্রত্যক্ষদর্শী লিপা আক্তার (২২) বলেন, চিৎকার-চেঁচামেচি শুনে ঘর থেকে বেড়িয়ে শুনি মোহাম্মদ মিয়া রাব্বিকে বলছে স্বপনের মাথাডা ফাটাইয়া দে ! লোকজনের চিৎকার শুনে দৌঁড়ে পালিয়ে যায় ওরা।

মোহাম্মদ মিয়ার দাদী আছেন বানু (৬০) ও মা এসনেহার (৪২) ঘটনা স্বীকার করে বলেন, স্বপন আলী প্রায় সময়ই মোহাম্মদ মিয়াকে উত্যক্ত ও যৌন হয়রানি করতো । মোহাম্মদ ও রাব্বি তাই দুই বন্ধু হাফেজ একসাথে পরামর্শ করে মারধর করেছে ।

স্থানীয় ইউপি সদস্য সোহেল মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টা আমার জানা নেই । কারণ দেশে রাজনৈতিক পটপরিবর্তনের ফলে একটু আড়ালে আছি ।

এ বিষয়ে কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, এ বিষয়ে এখনো পর্যন্ত কোন অভিযোগ পাইনি । পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২৪ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত