শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
দ্বীপ জেলা ভোলার একটি পরিবার রয়েছে ভূমিদস্যুরদের হুমকির মুখে

দ্বীপ জেলা ভোলার একটি পরিবার রয়েছে ভূমিদস্যুরদের হুমকির মুখে


মোঃ ফরিদুল ইসলাম :
ভোলার লালমোহন উপজেলা  পশ্চিম চর উমেদ ইউনিয়ন ৫ নং ওয়ার্ডে মোস্তফা মাতাব্বর অভিযোগ করে তার সৎ ভাই ও ভাতিজার বিরুদ্ধে তার অভিযোগের ভিত্তিতে আমাদের টিম এবার গজারিয়া বাজার সংলগ্ন।
 মোস্তফা মাতাব্বরের স্ত্রী রোকেয়া বেগম জানান সোহাগ সবুজ জাহাঙ্গীর আলমগীরের নেতৃত্বে আমাদের মাছের ঘের থেকে তিন লাখ টাকার মাছ লুটপাট করে ধরে নিয়ে যায়।
 এবং আরো একটি ঘরের থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করে বিক্রি করে এতে আমার পুকুরের জমি ভেঙে পড়ে।
 তাদের অত্যাচারে ও নির্যাতনে আমার স্বামী ও ছেলে বাড়িতে আসতে পারে না। সোহাগ মাতব্বর গজারিয়া বাজারে আমাদের দশটি দোকান আছে সে দোকান ভাড়াটিয়া তাদেরকে বের করে দিয়ে তালা লাগিয়ে দেয়।
 এবং সুপারি বাগান নারিকেল গাছসহ দখল করে নেয় আমরা এখন ওদের হাতে জিম্মি হয়ে গেছি আমার ছেলের বউ আমি ঘর থেকে বের হতে পারছি না সোহাগ সবুজ আলমগীর আরো অনেকেই সকাল-বিকাল রাত্রে আমার বউকে বাজে ধরনের খারাপ কথা বলেএতে আমি তাদের হুমকির মুখে আছি।
 তিনি আরো জানান আমাদের বাজারের দোকান ভাড়াটিয়া দের সাথে কথা বললে জানতে পারবেন দোকান ভাড়াটিয়ারা জানান তাদের একই কথা মোস্তফা মাতব্বরের মার্কেট বাড়ি মাছের ঘের বাগান জমি হঠাৎ করে সোহাগ সবুজ আলমগীর জাহাঙ্গীর আরো অনেকে মোস্তফা মাতাব্বর উপর জোর জুলুম করে নিয়ে যাওয়ার চেষ্টা চালাচ্ছিএ ব্যাপারে আমরা সুষ্ঠু বিচার চাই।
 তারপর আমাদের টিম আবারো আসার আগে মোস্তফা মাতাববরের স্ত্রী ও তার পুত্রবধুর সাথে কথা বলি তার পুত্রবধুর অভিযোগ হলো আমার দুইটা সন্তান আছে আমি আমার সন্তানের ও আমার স্বামীর শ্বশুর শাশুড়ির নিরাপত্তা চাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে। আমাদের কি অপরাধ?
 তিনি আরো জানান এই জায়গা জমিন আমার দাদা শশুরে দুই বিয়ে করেছে তা আমি জানি আগের ঘরের চার ছেলে পরের ঘরের এক ছেলে আমার শশুর ওই চারজনকে আমার দাদা শশুর তাদের সম্পদ ভাগ বাটন করিয়ে দিয়ে বুঝিয়ে দেন।
 আমার চাচা শশুর ও তার ছেলেরা আমাদের জমি নিয়ে যাওয়ার পাঁয়তারা চালাচ্ছি সেই জমি আমার স্বামী ও আমার শ্বশুর কিনেছি সেই জমির রেকর্ড আমাদের নামে যার বিএস খতিয়ান নং ৯৪১. দাগ ১৭০২. ১৭০৩. মোট জমি ০০৭০৮ সহশাস্ত্রংশ। তারা এখন আমার শশুর কে একা পেয়ে সবাই একত্র হয়ে আমাদের সম্প্রতি নেওয়ার চেষ্টা চালাচ্ছে ভূমিদস্যুরা।
এবং দলিলপত্র আমার শশুরের নামে ঐ সন্ত্রাসীরা জোর করে নিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে আসছে আমার শ্বশুর বয়স্ক মানুষ বাড়িতে আসতে পারে না আমার স্বামী ও বাড়িতে আসতে পারে না আমি আমার শাশুড়ি ঘর থেকে বেরহতে পাচ্ছিনা আমরা ভূমিদস্যু আলমগীর সোহাগ জাহাঙ্গীর এদের বিচার চাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত