শিরোনাম :
গাজীপুরে শিক্ষক পরিবারের বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ গাজীপুরে সরকারি হাসপাতালে পুলিশসহ ২জনকে কামড়ে দিলো রিক্সা চালক নাটোরের বাগাতিপাড়া উপজেলা জামনগর ডিগ্রি কলেজের নতুন ভবনের উদ্বোধন ভূমিসেবায় এখন কোন হয়রানি নাই, কেউ দালালের কাছে যাবেন না:নরসিংদীর জেলা প্রশাসক গাজীপুরে সুদের টাকা পরিশোধ করেও হয়রানির শিকার রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে মৎসজীবী নিহত মধুপুরে ভূমি সেবা সপ্তাহ  উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত ভূমি অধিগ্রহণ সম্পন্ন না হওয়ায় পিরোপুরি বন্ধ হয়ে গেছে ভৈরব সেতুর নির্মাণ কাজ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন পাচারকারীর হাত থেকে পালিয়ে দেশে ফিরলো এক যুবতী, ঘটনার সাথে জড়িত গ্রেফতার  ৩ 
নাটেরের বড়াইগ্রামে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু

নাটেরের বড়াইগ্রামে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু

বড়াইগ্রাম প্রতিনিধি :

নাটোরের বড়াইগ্রামে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। তাকে হত্যা করা হয়েছে নাকি স্বাভাবিক মৃত্যু হয়েছে এ নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। মৃত আনোয়ার হোমেন (৪৫) চান্দাই ইউনিয়নের গাড়ফা গ্রামের আরশেদ আলির ছেলে।

জানা যায়- গতরাত ৯ ঘটিকায় আনোয়ার প্রকৃতির ডাকে বাইরে গেলে ফিরে আসতে দেরি হলে তার স্ত্রীও বাহিরে বের হয়। টয়লেটে মোবাইলের আলো জ্বলতে দেখে ডাকাডাকি করলে কোন সাড়া না পেলে ভেতরে গিয়ে দেখে সে অচেতন অবস্থায় পড়ে রয়েছে। তাকে উদ্ধার করে ঘরে নিয়ে গেলে ততক্ষনে তার মৃত্যু ঘটে।

এলাকাবাসী বলছে তাকে হত্যা করা হয়েছে আর পরিবারের দাবি সে ষ্ট্রোক করে মারা গেছে। তার এই মৃত্যু নিয়ে এলাকায় রহস্য সৃষ্টি হয়।বিষয়টি জানতে পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আজ বেলা ৩ ঘটিকায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে বড়াইগ্রাম থানার তদন্ত ওসি সুমন আলী বলেন-লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।রিপোর্ট পেলে আসল রহস্যটি উৎঘাটন হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত