শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
ভালুকার ৫নং বিরুনীয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চাই মাইদুল ইসলাম শেখ

ভালুকার ৫নং বিরুনীয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চাই মাইদুল ইসলাম শেখ

মোঃ মোস্তফা কামাল, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার ৫নং বিরুনীয়া আসন্য ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী  মাইদুইল ইসলাম শেখ  এলাকার উন্নয়ন ও জনগণের সেবার দ্বারা ভালুকার উপজেলার বিরুনীয়া ইউনিয়নকে এগিয়ে নিতে চান। তরুণ এই চেয়ারম্যান পদপ্রার্থী বলেন, ‘আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। দেশের অন্যতম উন্নত গ্রামে পরিণত করতে গ্রামবাসীর সহযোগিতা প্রার্থণা করছি। এলাকাবাসীর অনেকে বলেন, ৫ নং বিরুনীয়ার কাছে একটা চাওয়া থাকবে, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়; সেই আমাদের মাইদুল ইসলাম শেখ ভাই । মানুষের সেবা করার সকল গুণাবলিই তার মধ্যে আছে। তাকে সামনের নির্বাচনে ভোট দিয়ে সবার পাশে থাকার সহায়তা করা সকলের দায়িত্ব। বিরুনীয়া ইউনিয়নের সাধারণ জনগণ জানান, আসন্য ইউপি নির্বাচনে মাইদুল ইসলাম শেখ একজন যোগ্য পদ প্রার্থী। সে নির্বাচিত হলে গ্রামের দ্রুত উন্নয়ন হবে বলে প্রত্যাশা করি’। চেয়ারম্যান পদপ্রার্থী  মাইদুল ইসলাম শেখ সকলের উদ্দেশ্যে বলেন, ‘গ্রামের মানুষের কাছে একটি চাওয়া, আপনারা আমাকে একটি রাত পাহারায় আপনার মূল্যবান ভোট দিয়ে জয়ের মালা পরিধান করান, আমি আপনাদের পাঁচটি বছর পাহারা দিবো ইনশাআল্লাহ। 
মাইদুল ইসলাম শেখ কিছু গুনাগুন ব্যক্তিত্ব সমাজকর্ম,স্নাতকোত্তর, আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ।সাবেক আহবায়ক ও সভাপতি, ছাত্রলীগ, বিরুনীয়া ইউনিয়ন শাখা,ভালুকা।সাবেক আহবায়ক,যুবলীগ,বিরুনীয়া ইউনিয়ন শাখা,ভালুকা।বর্তমান সভাপতি,যুবলীগ,বিরুনীয়া ইউনিয়ন শাখা,ভালুকা।৫.বাবা মুন্তাজ উদ্দিন শেখ সাবেক দুইবার ইউনিয়ন পরিষদের সদস্য। ৬.চাচা আবু বকর সিদ্দিক  সাবেক দুইবার ইউনিয়ন পরিষদের সদস্য, বর্তমানে বিরুনীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন।৭.বড় ভাই মো:মজনু শেখ টানা তিন বার ইউনিয়ন পরিষদের সদস্য বর্তমানে চলমান এবং সাধারণ সম্পাদক, মাহমুদপুর ওয়ার্ড আওয়ামীলীগ।আমার ফ্যামিলির সকলেই মুক্তিযোদ্ধের চেতনা এবং বংঙ্গবন্ধুর আদর্শ ধারণ করি।আমি মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান,খেলাধূলা,গরীব অসহায়দের মধ্যে আর্থিক সহায়তা করে থাকি।করোনাকালীন সময়ে জনসচেতনতা,  মাক্স, জীবাণুনাশক বিতরণ করে থাকি।আমি আওয়ামীলীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী এবং সকলের দোয়া ও সমর্থন চাই।নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে  পরিকল্পিত ইউনিয়ন গড়ে তুলব এবং সন্ত্রাস, চাদাবাজ,মাদক,দুর্নীতি সহ সকল অপরাধ দূর করতে আশাবাদী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত