শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচন নৌকার প্রার্থীর মতবিনিময় সভায় মানুষের ঢল

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচন নৌকার প্রার্থীর মতবিনিময় সভায় মানুষের ঢল

বিশেষ প্রতিনিধিঃ   আসন্ন ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে  আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ হাবিব হাসানের  মতবিনিময় সভায় ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা গেছে । প্রতিটি মতবিনিময় সভা ও উঠান বৈঠক রূপ নিচ্ছে জনসভায় । নারী ও পুরুষ ভোটারদের উপস্থিতিতে বিরাজ করে উৎসবের আমেজ ।

মঙ্গলবার  ( ২০ অক্টোবর ) বিকাল ৪টার দিকে ঢাকা-১৮ নির্বাচনী এলাকার তুরাগ থানাধীন নলভোগ ঈদগাহ মাঠ প্রাঙ্গনে, সাবেক হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও তুরাগের দানবীর খ্যাত হাজী  কফিল উদ্দিন (মেম্বর ) এর সভাপতিত্বে অনুষ্ঠিতব্য  মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে  তিনি অংশ নেন ও ভোটারদের উদ্দেশে বক্তব্য দেন । আলহাজ হাবিব হাসানের  নৌকা প্রতীকের পক্ষে আশেপাশের ভোটাররা গানে গানে সুরে সুরে উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে শ্লোগানে মুখরিত করে তুলেন পুরো এলাকা । কিছুক্ষণের মধ্যেই উক্ত মতবিনিময়  সভাটি জনসভায় রুপ নেয় ।

মত বিনিময় সভায় আগত কয়েকজন ভোটারের সঙ্গে কথা বলে জানা গেল,  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারা আবারও আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ হাবিব হাসানকে বিপুল ভোটের ব্যাবধানে নির্বাচিত করতে চায় । কথা হয় নলভোগ এলাকার চা দোকানদার আবদুর রহমানের সঙ্গে । চা বানাতে বানাতে ব্যস্ত দোকানি বলেন,  ‘আওয়ামীলীগ থেকে আলহাজ হাবিব হাসানকে মনোনয়ন দেওয়ার পর থেকে এই এলাকায়  উৎসবের আমেজ বিরাজ করছে ।

ঢাকা- ১৮ আসনে  নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে । আলহাজ হাবিব হাসানের  আমাদের এলাকায় ব্যাপক অবদান রয়েছে ।  আমরা তার নৌকা প্রতীকে ভোট দেব।’একই কথা জানালেন সত্তরোর্ধ্ব ইঞ্জিনিয়ার মোঃ তাইজুল ইসলাম । তিনি এসেছেন ধউর এলাকা থেকে । ইঞ্জিনিয়ার মোঃ তাইজুল ইসলাম বলেন, দেশের যা উন্নয়ন হয়েছে তা আওয়ামীলীগ সরকারের মাধ্যমেই হয়েছে । আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর সমগ্র বাংলাদেশের রাস্তাঘাট, স্কুল-কলেজ, মাদরাসাসহ সর্বত্রই ব্যাপক উন্নয়ন করেছেন । তাই আওয়ামীলীগের কোন বিকল্প নেই । তাছাড়া আলহাজ হাবিব হাসান দলের দুর্দিনের এক ত্যাগী নেতা । সে ৩০ বছর আগে স্বৈরাচার বিরোধী আন্দোলনে মুখ্যভুমিকা রেখেছেন । তিনি আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য কাজ করেছেন । সে এই এলাকার মানুষের সুখ দুঃখের অংশীদার হয়ে পাশে থেকেছেন । তার উপর অর্পিত আওয়ামীলীগের দেওয়া সমস্থ দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন । আওয়ামীলীগের দুর্দিনে রাজপথে নিজের জীবনের তোয়াক্কা না করে লড়াই করেছেন । সংগ্রাম করেছেন । রাজনীতিতে আলহাজ হাবিব হাসান এক রোল মডেল । তাই আমরা ঢাকা- ১৮ নির্বাচনী আসনের ভোটাররা নৌকার প্রার্থী আলহাজ হাবিব হাসানকে জয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নৌকার সাংসদ উপহার দিব ।

উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তুরাগ থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও ঢাকা উত্তর সিটির ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর বীর- মুক্তিযোদ্ধা আলহাজ নাসির উদ্দিন,  তুরাগ থানা আওয়ামীলীগের সহসভাপতি বীর- মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুল বারিক,   তুরাগ থানা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব লেহাজ উদ্দিন,  তুরাগ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম ডি হালিম,  ঢাকা উত্তর সিটির ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ, ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদ ,  সংরক্ষিত ৫২, ৫৩ ও ৫৪ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর কমলা রানী মুক্তা, উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকী কাক্কা, উত্তরা পুর্ব থানার আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মতিউল আলম মতি, উত্তর খান থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশুতোষ দত্ত,  তুরাগ থানা যুবলীগের আহব্বায়ক নিত্য চন্দ্র ঘোষ,  যুগ্ন আহব্বায়ক নাসির উদ্দিন নাসিম, তুরাগ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ মোঃ সাদেকুর রহমান সাদেক,  তুরাগ থানা ছাত্রলীগের সভাপতি মোঃ শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক আরিফ হাসান,  আওয়ামীলীগ নেতা মোঃ  তাইজুল ইসলাম মোল্লাহ, তুরাগ থানা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সোলেমান ওসমান, ৫৩ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ তৈয়্যবুর রহমান, ৫৩ নং ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক নিলুফা আক্তারসহ তুরাগ থানা এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী- ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত