শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
নাগরপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নাগরপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

টাঙ্গাইল প্রতিনিধিঃ- 

২৭ অক্টোবর, বিএনপির অন্যতম সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী। ১৯৭৮ সালের এই দিনে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুবদল প্রতিষ্ঠা করে ছিলেন। সংগঠটির গঠনতন্ত্রে লক্ষ্য ও উদ্দেশ্য নির্ধারণ করা হয়েছিল উৎপাদনমুখী রাজনীতি, মুক্তবাজার অর্থনীতি ও গণতন্ত্রের মাধ্যমে সামাজিক ন্যায় বিচার ভিত্তিক সমাজ ব্যবস্থা, মানব কল্যাণ মুখী অর্থনৈতিক উন্নয়ন এবং জাতীয় সমৃদ্ধি অর্জনে প্রত্যেক স্তরে সৎ, মেধাবী ও নিঃস্বার্থ যুবকদের সমন্বয়ে আদর্শবান নেতৃত্ব গড়ে তোলা। শহীদ জিয়ার আদর্শে আদর্শিত দুই বারের এমপি ও সাবেক প্রতিমন্ত্রী কেন্দ্রীয় বিএনপি’র নিবার্হী কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক এ্যাড. গৌতম চক্রবতীর্র দিক নিদের্শনায় টাঙ্গাইলের নাগরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

 এ উপলক্ষে মঙ্গলবার সকালে নানা কর্মসূচীর মধ্য দিয়ে দলীয় কার্যালয়ে উপজেলা যুবদলের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা যুবদলের আহ্বায়ক মো.ফনির হোসেন ভূইয়ার সভাপতিত্বে ও যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. রফিকুল ইসলাম দীপন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র (ভারপ্রাপ্ত) আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ সালাম, উদ্ধোধক হিসেবে বক্তব্য রাখেন, ক্দ্রেীয় জাসাস দলের  যুগ্ম সাধারন সম্পাদক শরিফুল ইসলাম স্বপন।

আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ও সাবেক ভিপি আহাম্মদ আলী রানা, এম ফিরোজ সিদ্দিক, উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মো. সেলিম মিয়া, যুব দলের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান লাভলু, সাবেক ভিপি মো. নাজমুল হক স্বাধীন, মোশারফ হোসেন মুছা, এলিম মাহামুদ, সাবেক জি এস মো. ইকবাল হোসেন, উপজেলা সেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন কবীর, সাধারন সম্পাদক আবুল কাসেম মানিক সহ-সভাপতি আব্দুল মজিদ, উপজেলা ছাত্রদলের সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারন সম্পাদক জিহাদ হোসেন ডিপটি, সহ সভাপতি গোলাম মোস্তফা গোলাম,সাংগঠনিক সম্পাদক মো.সাদেকুল ইসলাম সাদিক, কলেজ ছাত্রদলের সভাপতি মো. জাহিদ হাসান, সাধারণ সম্পাদক মীর খালিদ মাহবুর রাসেল প্রমুখ। এ সময় উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত