শিরোনাম :
সরকারী বাঁধা উপেক্ষা করে ইমরান খানের পিটিআই রাজধানীতে প্রবেশ তিন সদস্যের তদন্ত কমিটির প্রতিবেদন দাখিল, দিঘলিয়া টেণ্ডারের আড়ালে রাস্তার দু’পাশের সরকারি ১২৮ টি গাছ চুরি পাটকেলঘাটায় কপোতাক্ষ নদের পাশে আর্বজনা,  নদী ভরাটের আশংকা দিঘলিয়া মাধ্যমিক শিক্ষা অফিসার মাহফুজুর রহমান জেলার শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত নেনেত্রকোনার কেন্দুয়ায় ক্যাবল অপারেটর কট্রোলরুম পুড়ে ছাই ভিক্ষা নয় চাকরি চাই- শারীরিক প্রতিবন্ধী শাহিদা,দেওয়ানগঞ্জ  কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি আওলাদ, সাধারণ সম্পাদক সাত্তার আমি মরিনি,সুস্থ আছি,বেঁচে আছি : হানিফ সংকেত সিরাজগঞ্জের কাজিপুরে তিলের বাম্পার ফলনে কৃষকের মুখে হাসি রূপগঞ্জে ভুলতা ইউপির  উম্মুক্ত বাজেট ঘোষণা
কোনো কিছুই ক্ষমতা হস্তান্তর ঠেকাতে পারবে না: বাইডেন

কোনো কিছুই ক্ষমতা হস্তান্তর ঠেকাতে পারবে না: বাইডেন

Democratic presidential nominee Joe Biden delivers remarks at the Chase Center in Wilmington, Delaware, on November 6, 2020. - Three days after the US election in which there was a record turnout of 160 million voters, a winner had yet to be declared. (Photo by ANGELA WEISS / AFP)

জো বাইডেন বলেছেন, মার্কিন সরকারে ক্ষমতা হস্তান্তর কেউ ঠেকাতে পারবে না, যেমনটি ডোনাল্ড ট্রাম্প প্রমাণ ছাড়াই বলেছেন যে গত সপ্তাহের নির্বাচন জালিয়াতি হয়েছিল এবং শেষমেশ তার কিছু রিপাবলিকান মিত্র তদন্তে ফিরে এসেছিল। মঙ্গলবার (১০ নভেম্বর) বাইডেন তার বক্তব্যে বলেন, যেভাবেই হোক ২০২১ সালের ২০ জানুয়ারি একটি নতুন প্রশাসন গঠন করে তার দল দায়িত্ব নিতে যাচ্ছে। খবর রয়টার্স।ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনসহ বিশ্বনেতারা ডেমোক্র্যাটকে অভিনন্দন এবং একসঙ্গে কাজ করার প্রতিশ্রুতি দেওয়ার সাথে সাথে দ্বিতীয় ট্রাম্প প্রশাসনের পূর্বাভাস দেওয়ার বিষয়ে সচিবের পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পের মন্তব্যের বিষয়ে জানতে চাইলে বিডেন হেসে ফেলেন। এর আগে নির্বাচনে ২৭০ টির ও বেশি ইলেকটোরাল ভোট পান বাইডেন যা শনিবারের পেনসিলভানিয়ায় জয়ের মধ্যদিয়ে এই প্রেসিডেন্সী নির্বাচনে জয়ের জন্যে যথেষ্ট।

এদিকে ভিত্তিহীন অভিযোগে ট্রাম্প দাবি করেন যে নির্বাচনের ফলাফলে কারচুপি হয়েছে। এটর্নি জেনারেল উইলিয়াম বারর এবং সিনেটে রিপাবলিকান মেজরিটি লিডার মিচ ম্যাককনেল ইঙ্গিত দেন যে বিভিন্ন রাজ্যে যেমন পেনসিলভানিয়ায় নির্বাচন নিয়ে ট্রাম্পের আইনি লড়াইয়ের অধিকার রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত