শিরোনাম :
গাজীপুরে শিক্ষক পরিবারের বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ গাজীপুরে সরকারি হাসপাতালে পুলিশসহ ২জনকে কামড়ে দিলো রিক্সা চালক নাটোরের বাগাতিপাড়া উপজেলা জামনগর ডিগ্রি কলেজের নতুন ভবনের উদ্বোধন ভূমিসেবায় এখন কোন হয়রানি নাই, কেউ দালালের কাছে যাবেন না:নরসিংদীর জেলা প্রশাসক গাজীপুরে সুদের টাকা পরিশোধ করেও হয়রানির শিকার রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে মৎসজীবী নিহত মধুপুরে ভূমি সেবা সপ্তাহ  উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত ভূমি অধিগ্রহণ সম্পন্ন না হওয়ায় পিরোপুরি বন্ধ হয়ে গেছে ভৈরব সেতুর নির্মাণ কাজ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন পাচারকারীর হাত থেকে পালিয়ে দেশে ফিরলো এক যুবতী, ঘটনার সাথে জড়িত গ্রেফতার  ৩ 
রংপুর মহানগর ও জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ

রংপুর মহানগর ও জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ

রংপুর মহানগর ও জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ

মোঃ আরমান হাসান, রংপুর: 

আমাদের বিএনপির লোকেরা ভোট দেয় ধানের শীষে ভোট চলে যায় নৌকা মার্কায়। এই সরকারের আমলে কবর থেকে উঠে এসে নৌকা মার্কায় ভোট দিয়ে চলে যায়।

রোববার দুপুরে ঢাকা-১৮, সিরাজগঞ্জ-১ উপ-নির্বাচনের ফলাফল বাতিল ও পরিকল্পিত মিথ্যা মামলায় বিএনপির নেতাকর্মীকে গ্রেফতারের প্রতিবাদে রংপুর মহানগর ও জেলা বিএনপির আয়োজনে প্রতিবাদ সবাবেশে এসব কথা বলেন বক্তারা ।

ভোটের দিনে সরকারের পরিকল্পনায় রাজধানীর বিভিন্ন জায়গায় সরকারের লোকেরা বাসে আগুন দিয়ে বিএনপির ছেলেদেকে ফাসানোর জন্য এই ষড়য়ন্ত্র করেছে।

এসময় বক্তব্য রাখেন রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক কাকসুর সাবেক জিএস শহিদুল ইসলাম মিজু, জেলা জেলা বিএনপির সাধারন সম্পাদক রইচ আহাম্মেদ, সহ-সভাপতি সাবেক এমপি সাহিদার রহমান হোসনা, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়ার ইসলাম জিম ও কৃষক দল কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর কৃষক দল আহবায়ক শাহ নেওয়াজ লাবু প্রমুখ।

বক্তরা বলেন, ঢাকা-১৮, সিরাজগঞ্জ-১ উপ-নির্বাচনের দিনে ঢাকার বিভিন্ন থানায় ৯টি গাড়ি পুড়িয়ে ফেলেছে। এই গাড়ি পুরনো মিথ্যা মামলায় বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করেছে।

এই সরকতার জনগনের সরকার নয়। তাই আমাদের কথা জনগনের কাছে পৌছায়তে দেয় না। মাঠে নামনেই মামলা হামলা, নির্যাতন, রাজপথে নামলেই গুম-হত্যা খুন, রাজপথেই নামলে নিপিরণ এটি এখন পরিনথ হয়েছে বর্তমান বাংলাদেশে। বক্তরা আরও বলেন, বাংলাদেশে ৩০শে ডিসেম্বর ২৯ ডিসেম্বর রাতেই সমাপ্ত করেছেন নির্বাচন কমিশন। যে পক্রিয়ায় যে ইতিহাস সৃষ্টি করেছেন বিশ্বেও বুকে রোল হিসেবে তুলে ধরেছেন। একই ধারাবাহিকতায় প্রতিটি উপ-নির্বাচন এবং প্রতিটি স্থানীয় সরকার নির্বাচন একই ধারবাহিকতায় হয়েছে। এই নির্বাচনেও একই কায়দায় নির্বাচিত করেছেন আপনাদের প্রার্থীদেরকে।

বক্তরা বলেন, রাজধানীতে বাস পোড়ানোর ঘটনায় আইসোলেশনে থেকেও মতিঝিল থানায় দায়ের হওয়া এক মামলার প্রধান আসামি করা হয়েছে বিএনপি নেতা ইশরাক হোসেনকে। বাস পুড়ানোর ভিডিও ফুটেজে দেখা গেছে ইসরাক হোসের নিজেই নাকি গাড়িতে আগুন দিয়েছে। ডিএমপি পুলিশ কমিশনার বলেন আমরা ভিডিও ফুটেজ দেখে দেখে চিহ্নত করছি। মামলা দায়ের করছি।

বক্তরা আরও বলেন, ছাত্রলীগ, যুবলীগসহ এই অবৈধ সরকারের লোকেরাই সব সময় ধষর্ণ-চাদাবাজি, টেন্ডারবাজি করে আসছে। আমরা এর প্রতিবাদ করতে গেলে আমাদের ছেলেদেরকে অন্যায় ভাবে মামলা দিয়ে গ্রেফতার করছে, গুম করে ফেলতেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত