সড়ক দূর্ঘটনায় মৃত সি এন জি চালক জাহাঙ্গীর এর পরিবারকে সহযোগিতায় এগিয়ে আসুন

সড়ক দূর্ঘটনায় মৃত সি এন জি চালক জাহাঙ্গীর এর পরিবারকে সহযোগিতায় এগিয়ে আসুন

কাউছার আলম, লক্ষীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে গত ১/১২/২০২০ ইং ফরিদগঞ্জ সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালো  তিন সন্তানের পিতা – জাহাঙ্গীর হোসেন, তিনি রায়পুর ৩ নং ইউনিয়ন ১ নং  চর মোহড়ার  মনির হোসেনের পুত্র।
বর্তমানে মৃত জাহাঙ্গীর এর স্ত্রী ও তিন সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করছে। বড় ছেলে মো: ফয়সাল (১৫) ও মেজ ছেলে  মো: ফয়েজ উল্ল্যা (১২) মাাদ্রাসায় কোরান শিক্ষা নিচ্ছে। ছোট ছেলে  ওমর ফারুক (৫ মাস)। মৃত জাহাঙ্গীর এর পরিবার সূত্রে জানা যায়,
২ লক্ষ ৮০ হাঁজার টাকা ঋন গ্রস্থ রয়েছে তার পরিবার। সি, এন,জি কিনার সময়  তাদের আত্বীয় আব্দুল মান্নান এর কাছ থেকে ১লক্ষ টাকা, জমির দলিল দিয়ে রায়পুর কৃষি ব্যাংক থেকে ৩০ হাজার টাকা, গ্রামীণ ব্যাংক থেকে ৫০ হাঁজার টাকা ঋণ নিয়েছিলেন জাহাঙ্গীর। জাহাঙ্গীর এর বাবা মনির মুন্সী বিভিন্ন জন থেকে নিয়ে দিয়েছে ১ লক্ষ টাকা। পরিবারে একমাত্র পরিবারের উপার্জন কারী ছিল মৃত জাহাঙ্গীর হোসেন। তার মৃত্যুর পর ঋণের বোঝা নিয়ে তাদের সংসারের করুন অবস্থা। এতিম বাচ্চাদের দিকে তাকিয়ে যদি হৃদয়বান ব্যক্তিরা আর্থিক সহায়তা করতে পারেন তাহলে তার পরিবার ঋণের বোঝা থেকে মুক্তি পেতে পারে ও এতিমদের জন্য দু-মুঠো খাবারের ব্যবস্থা হতে পারে। মৃত জাহাঙ্গীর হোসেনের বড় ছেলে মো: ফয়সাল এর বিকাশ নাম্বার (01633031168 পার্সোনাল)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত