শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
গাজীপুরে দৈনিক সকালের সময় পত্রিকার ৫ম বর্ষে পদার্পণে আলোচনা সভা ও শুনিজন সংবর্ধনা

গাজীপুরে দৈনিক সকালের সময় পত্রিকার ৫ম বর্ষে পদার্পণে আলোচনা সভা ও শুনিজন সংবর্ধনা

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গীতে দৈনিক সকালের সময় পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আলোচনা সভা, কেক কাটা ও শুনিজন সংবর্ধনা অনুষ্ঠান গত ২৪শে জানুয়ারি রবিবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় ঐতিহ্যবাহী টঙ্গী প্রেসক্লাব হলরুম মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের গাজীপুর মহানগরের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সকালের সময় পত্রিকার প্রতিনধি শেখ রাজীব হাসানের উদ্যেগে আয়োজিত অনুষ্ঠানে, ঐতিহ্যবাহী টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম, এ হায়দার সরকারের সভাপতিত্ব, সাধারণ সম্পাদক কালীমুল্লাহ ইকবালের সঞ্চালনা ও বিডি প্রভাত অনলাইনের সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি কাজী রফিকের পরিচালনায় প্রধান অতিথি গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেল জিসিসি ১৯ নং ওয়াড যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মোবারক হোসেনের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় মুঠোফোনে দৈনিক সকালের সময় পরিবার ও সকল পাঠকদের শুভেচ্ছা জানান। তিনি অনুপস্থিত থাকায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন জিসিসি ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর,  বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও উক্ত অনুষ্ঠানের প্রধান আলোচক আবদুল্লাহ আল-মামুন মন্ডল। অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী পশ্চিম থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ্ আলম।

অনুষ্ঠানের উদ্ভোধক টঙ্গী পূর্ব থানার ওসি মোঃ আমিনুল ইসলাম সরকারের গুরুত্বপূর্ণ কাজে ব্যাস্ত থাকায় মুঠোফোনে দৈনিক সকালের সময় পরিবারের সকলকে শুভেচ্ছা জানান। এছাড়া তিনি বলেন,  সকালের সময় পত্রিকা লেখনির মাধ্যমে আগামীদিনে আরো ব্যাপক সাফল্য অর্জন করবে। এছাড়া গুরুত্বপূর্ণ কাজে ব্যাস্ত থাকায় মুঠোফোনে শুভেচ্ছা জানানা সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতনের অধ্যক্ষ ওয়াদুদুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা টেলিভিশনের সিইও ও উত্তরা কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি শেখ মনিরুজ্জামান জুয়েল আনান্দ, চ্যানেল ফোর টেলিভিশনের ব্যাবস্থাপণা পরিচালক মাসুদ সরকার, চ্যানেল সিক্সের ব্যাবস্থাপনা সম্পাদক তুহিন সারোয়ার, দৈনিক নওরোজ পত্রিকার পত্রিকার কান্ট্রি এডিটর মনসুর আহমেদ, গাজীপুর মহানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি কাজী মনজুর, আল-কারীম ইসলামী হাসপাতালের ব্যাবস্থাপণা পরিচালক ডাঃ মোঃ মিজানুর রহমান, টঙ্গী প্রেসক্লাবের যুগ্ম সাধারন  সম্পাদক রেজাউল কবির রাজিব, দপ্তর সম্পাদক মাকসুদ আহমাদ রবিন, শাহাজাহান শোভন, একেএম পলাশ জলিল, জাহাঙ্গীর আকন্দ, সুজন সারোয়ার, হুমায়ুন কবির বাপ্পী, ফরিদ আহমেদ নয়ন, আরিফ চোধুরী, রায়হান আহমেদ,রানা মাহাবুব জিলানী, আনু হাসান, দুর্জয় রায়হান, কাজী সোহাগ প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান আলোচক আবদুল্লাহ আল মামুন মন্ডল বলেন, আমি প্রধমেই ধন্যবাদ জানাই দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক নুর হাকিম ও পত্রিকার কর্মরত সকলকে যাদের কর্মদক্ষতায় সকালের সময় পত্রিকা সাধারন মানুষের আস্থা অর্জন করতে পেরেছে। সকালের সময় পত্রিকায় যেই ভাবে দেশের গুরুত্বপূর্ণ বিষয় গুলো নিয়ে তথ্য বহুল সংবাদ প্রচার করছে তা দেখে আমি মুগ্ধ হয়েছি। আমাদের দেশ নদী মাতৃক দেশ। দেশের বিভিন্ন নদী নিয়ে যে সকল ফিচার নিয়মিত প্রকাশিত হচ্ছে তা আমার কাছে খুব ভালো লেগেছে। আমি দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদকের সুস্থতা কামনা করছি এবং পত্রিকার সার্বিক সমৃদ্ধি ও শুভকামনা করছি। সেই সাথে এমন একটি প্ত্রিকায় আমাকে কথা বলার সুযোগ করে দেওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় ফুল দিয়ে অতিথি বরণ ও কেক কাটা ও আলোচনা শেষে গুনিজনদের সম্মাননা স্বারক প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত