শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
আমি মৃত্যুর পরও আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই -বীরমুক্তিযোদ্ধা এস, এম, তোফাজ্জল হোসেন

আমি মৃত্যুর পরও আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই -বীরমুক্তিযোদ্ধা এস, এম, তোফাজ্জল হোসেন

এস, এম, মনির হোসেন জীবন : সাপ্তাহিক উত্তরা বাণী’র সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এস এম তোফাজ্জল হোসেন বলেন, আমি মৃত্যুর পর ও আপনাদের সকলের মাঝে বেঁচে থাকতে চাই। আপনাদের পাশে থাকতে চাই। এজন্য মানুষের আস্থা, বিশ্বাস ও ভালবাসা অর্জন করতে হবে। অজানাকে জানাই হলো সত্যিকারের সাংবাদিকতা। এর কোন বিকল্প নেই। বুধবার রাতে রাজধানীর উত্তরার দক্ষিণখান চেয়ারবাড়ি বাড়ি সাপ্তাহিক উত্তরা বাণী কার্যালয়ে বৃহত্তর উত্তরা এলাকার গনমাধ্যম কর্মীদের নিয়ে ‘অপ-সাংবাদিকতা রোধকল্পে করনীয় শীর্ষক মুক্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আলহাজ্ব এস এম তোফাজ্জল হোসেন বলেন, কলম সৈনিক না থাকলে কোন দেশ এতো উন্নতি করতে পারতো না। সাংবাদিকরা দেশও জাতির উন্নয়ন কল্পে বড় ধরনের ভূমিকা রেখেছে। মানুষের বিবেক যেমন মনুষ্যত্বকে জাগ্রত করে ঠিক তেমনি কলমের লেখনির মাধ্যমে আমরা প্রতিনিয়ত জেগে উঠি। সমাজের মানুষের জন্য ভালো কিছু করতে চাই। দক্ষিণখান আদর্শ ইউনিয়ন পরিষদের (সাবেক) সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এস এম তোফাজ্জল হোসেন আরো বলেন, আপনারা ভালো মন্দের প্রার্থক্য ধরিয়ে দেন। আপনারা লেখনির মাধ্যমে সঠিক ও সত্যটা তুলে ধরেন। অজানাকে জানার জন্যই সাংবাদিকতা করতে হবে। তিনি বলেন, দেশের মানুষের জন্য ভাল কিছু করতে হলে সবার আগে নিজেকে তৈরী করতে হবে। নিজের বিবেক, বুদ্ধি, মেধা, কর্মদক্ষতা, সৎ, নিষ্ঠা, সাহসীনকতা ও যোগ্যতা দিয়ে নিজেকে প্রমান করতে হবে। সাংবাদিকরা হলো সমাজের দর্পণ। তারা দেশ ও জাতির কল্যাণে নিবেদিত প্রাণ।
সাংবাদিকদের উদ্দেশে এস,এম, তোফাজ্জল হোসেন বলেন, সাংবাদিকরা হলো সমাজের আয়না, তারা সমাজের দর্পন হিসেবে কাজ করে। সাংবাদিকরা হলেন জাতির বিবেক ও সত্যের পূজারী। তাই সত্য ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার কোন বিকল্প নেই।
সাপ্তাহিক উত্তরা বাণী পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং বীরমুক্তিযোদ্ধা এস,এম তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও বাসস’র সাংবাদিক এস,এম,মনির হোসেন জীবনের সঞ্চালনায় মুক্ত আলোচনা ও মতবিননিময় সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক প্রথম বেলার সম্পাদক ও প্রকাশক আলহাজ মো: শাহ আলম, সাপ্তাহিক তথ্যবাণী পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: আমিনুল হক, এশিয়ান টিভির সাংবাদিক মো: শহিদুল ইসলাম, ডেইলি গাজীপুর অনলাইন এর সম্পাদক ও প্রকাশক মো: নাছির উদ্দির বুলবুল, দৈনিক আজকের আলোকিত সকাল এর সম্পাদক ও প্রকাশক মো: মোখলেছুর রহমান মাসুম, ব্যাংক সমাচার এর সম্পাদক ও প্রকাশক মো: ফজলুল হক, উত্তরার সিনিয়র সাংবাদিক শেখ মনিরুজ্জামান জুয়েল, চ্যানেল সেভের বিডি ডটকম এর সম্পাদক ও প্রকাশক এস,এম, মুনছুর মাসুদ, ডেউলি মুসলিম টাইম এর বার্তা সম্পাদক এইচ এম হেমায়েত হোসেন, জসিম হায়দার চৌধুরী, সিনিয়র সাংবাদিক বাবুল বিক্রমপুরী, সাপ্তাহিক রাজধানী সু-প্রভাত এর নির্বাহী সম্পাদক গোলাম ফারুক, দৈনিক আলোর জগত এর বিশেষ প্রতিনিধি গোলাম মোস্তফা, দৈনিক আজকের আলোকিত সকালের সহ বার্তা সম্পাদক জাহাঙ্গীর আলম, এশিয়ান টিভির মো: শহিদুল ইসলাম, সকাল টিভির মিরাজ শিকদার, বিজয় টিভির আজাদ, সাংবাদিক আমিনুল ইসলামসহ উত্তরায় এলাকায় কর্মরত অনলাইন নিউজ পোর্টাল, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার প্রায় শতাধিক সাংবাদিক এসময় উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে উপস্থিত সকলের মধ্যে খাবার পরিবেশন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত