শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
নির্বাচনে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে বিএনপি, ইসিতে আ.লীগ

নির্বাচনে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে বিএনপি, ইসিতে আ.লীগ

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাচনে বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছেন বলে অভিযোগ করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। বুধবার (২৭ জানুয়ারি) বিকালে আগারগাঁওয়ে নির্বাচন কমিশন (ইসি) ভবনে  আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল ইসি সচিবকে দেওয়া লিখিত চিটিতে এই অভিযোগ করে। 

 আওয়ামী লীগের কেন্দ্রীয় কাযনির্বাহী কমিটির সদস্য এবি এম রিয়াজুল কবীর কাউছার ইসি সচিবের কাছে অভিযোগপত্র জমা দেন। এ সময় উপ-দপ্তর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।

এর আগে, বিএনপির রুহুল কবীর রিজভীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ইসির কাছে লিখিত অভিযোগ জমা দেয়। এরই  কিছুক্ষণ পর আওয়ামী লীগের প্রতিনিধি দল ইসিতে যায়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কাযনির্বাহী কমিটির সদস্য এবি এম রিয়াজুল কবীর কাউছার বিএনপির নাম উল্লেখ করে সাংবাদিকদের বলেন, ‘দুয়েকটি অভিযোগ ইসির কাছে জানাতে এসেছি। চট্টগ্রামের ভোটে সকালবেলা বিভিন্ন কেন্দ্রে প্যানিক সৃষ্টি করা হয়েছে। যেন ভোটাররা ভোটকেন্দ্রে আসতে না পারে। প্রায় ৪০টি ওয়ার্ডে তারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে। নিষিদ্ধ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ভোটাররা যেন কেন্দ্রে না আসতে পারে, এ কার্যক্রম চালিয়েছে।’

 এবি এম রিয়াজুল কবীর কাউছার বলেন, ‘বিএনপি সন্ত্রাসীরা মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদকের ছেলেকে ছুরিকাঘাত করেছে। বিএনপি প্রার্থীর কর্মীরা ইভিএম ভেঙে কেন্দ্র দখল করেছে। আমবাগান এলাকায় বিএনপি সন্ত্রাসীরা হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে।’তিনি বলেন, ‘সন্ত্রাস-সহিংসতা না থাকলে ভোটার উপস্থিতি বাড়তো। পৌর নির্বাচনে ৬০ শতাংশের বেশি ভোট পড়েছে। করোনাকালে আরও উপস্থিতি বাড়বে বলেই আশা ছিল। আমরা তো অংশগ্রহণমুলক এই নির্বাচনের চেষ্টা করেছি।’ ভোটাররা যেন কেন্দ্রে না আসে, বিএনপি সেই অপচেষ্টা করেছে বলেও তিনি অভিযোগ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত