শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
এলাকায় আধিপত্য ধরে রাখতে,ছুরিকাঘাতে হত্যা এক যুবক, গ্রেফতার ৬

এলাকায় আধিপত্য ধরে রাখতে,ছুরিকাঘাতে হত্যা এক যুবক, গ্রেফতার ৬

মনির হোসেন জীবন:
গাজীপুরে এলাকায় আধিপত্য ধরে রাখতে এবং সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে বাগবিতণ্ডার পর এক যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় এজাহারভুক্ত চার আসামিসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) নিহতের ছোট ভাই মো. সাইফুল ইসলাম বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা চার-পাঁচজনকে আসামি করে সদর থানায় মামলা করলে শুক্রবার নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হচ্ছেন- মামলার প্রধান আসামি পশ্চিম ভুরুলিয়া এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে কাওসার আহমেদ আকাশ (২৩), শহরের মধ্য ছায়াবিথী এলাকার মো. আমজাদ হোসেন মুকুলের ছেলে মো. মেহেদী হাসান বিজয় (১৮), মারিয়ালী-কলাবাগান এলাকার মো. নুরুজ্জামানে ছেলে মো. শামীম (১৮), জেলার কালীগঞ্জ উপজেলার কলাপাটুয়া এলাকার মো. রেজাউল করিমের ছেলে ইমন আহমেদ (২০), সদর উপজেলার কুমুন এলাকার ইসমাইল হোসেনের ছেলে মোবারক হোসনে ওরফে মোবা (১৯) ও মধ্য ছায়াবিথী এলাকার বাদল চন্দ্র বিশ্বাসের ছেলে নিলয় চন্দ্র বিশ্বাস (১৮)।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি (ক্রাইম ও মিডিয়া) জাকির হাসান সদর থানায় এক প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানান। এ সময় সহকারী পুলিশ কমিশনার থুয়াই ফ্রু মারমা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, নিহত সাদেক আলী ঘটনার দিন রাত ৯টার দিকে তার ছেলের জন্য বিস্কুট কেনার জন্য গোপালের দোকানে যায়। সেখানে অভিযুক্ত যুবকদের সঙ্গে সাদেক আলীর তর্ক-বিতর্ক হয়। পরে স্থানীয়রা তাদের সরিয়ে দিলে সাদেক বাসায় চলে যায়।

এরপর আসামিরা সাদেককে বাসা থেকে ফের রাস্তায় ডেকে আনে। একপর্যায়ে অভিযুক্তরা তাকে মারধর শুরু করে ও চাইনিজ কুড়াল দিয়ে গলায় আঘাত করে। মৃত্যু নিশ্চিত করার পর হামলাকারীরা পালিয়ে যায়।

তিনি আরো জানান, মামলার ২নং আসামি মেহেদী হাসান বিজয় মধ্যছায়াবিথী এলাকার প্রভাবশালী পরিবারের সদস্য। এলাকায় আধিপত্য ধরে রাখার জন্য তার নেতৃত্বে অন্য আসামিরা সমবয়সী কয়েকজন নিয়ে একটি গ্রুপ পরিচালনা করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা ঘটনার সঙ্গে সম্পৃত্ত থাকার কথা স্বীকার করেছে। মামলার তদন্তকাজ অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত