শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
চিতলমারীর খাসেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি

চিতলমারীর খাসেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি

রণিকা বসু(মাধুরী) বিশেষ প্রতিনিধি:
বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার খাসেরহাট বাজারে তিনটি দোকানওএকটা বসতঘর পুড়ে ছাই। প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি।প্রতক্ষ সূত্রে জানা যায়, ১৬ ফেব্রুয়ারী মঙ্গলবার রাত আনুমানিক দুই ঘটিকা সময় মশাড় কয়েল অথবা বৈদ্যুতিক সটসার্কিটের কারনে এ অগ্নিকাণ্ড ঘটতে পারে বলে ধারনা করছে৷।

খাসেরহাট বাজারের কেন্দ্রে অবস্থিত এ তিনটি দোকান ও একটি বসতঘর।প্রাথমিক ভাবে জানা যায়, তিনটি দোকানের একটি বিকাশ বড়াল নামে এক ব্যবসায়ীর। তিনি সার , কীটনাশক , খৈল, ভূসির ব্যবসা করেন। তার দোকানের ঘর সহ সমস্ত মালামাল ভষ্মীভূত। নগদ অর্থসহ তার প্রায় আনুমানিক আশি লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি এখন দিশেহারা হয়ে পড়েছে।

অন্য দোকানগুলোর মধ্যে একটি শেফালী মন্ডল নামে এক মহিলার। প্রায় ১০ বছর আগে তার স্বামী মারা যায়। এক ছেলে ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক মেয়ে নিয়ে তিনি দোকানের সাথে মিলানো ঘরে বসবাস করেন। এখানে তিনি দর্জী কাজ করেন ও সিট কাপড় ও শাড়ী কাপড় বিক্রি করেন। এ অগ্নিকাণ্ডে তার প্রায় ৫০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সব কিছু হারিয়ে তিনি এখন পাগল প্রায়।এছাড়া অন্য দোকান মালিক ফনিভুষন মজুমদার নামে এক জনের। তার ঘরে দুলাল নামে এক লোক গামছা লুঙ্গির ব্যবসা করতেন। এতে তার ও প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।এ ব্যাপারে জানতে চাইলে , স্থানীয় লোকজন জানান, তারা ফায়ার সার্ভিসে খবর দিয়েছিলেন, কিন্তু ফায়ার সার্ভিসের কর্মীরা আসার আগেই সব পুড়ে ছাই হয়েছে। তাই সব কিছু হারিয়ে ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা দিশেহারা।খবর পেয়ে ঐ রাতেই চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মারুফুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সান্তনা দেন। এবং তদন্তে সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত