শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
খালেক বাহীনির জুলুমে দিশেহারা আদর্শ গ্রামবাসি!

খালেক বাহীনির জুলুমে দিশেহারা আদর্শ গ্রামবাসি!

সাঈম সরকার:
খালেক বাহীনির জুলুমে দিশেহারা হয়ে পরেছে শিল্প এলাকা আশুলিয়া থানাধীন আউকপাড়া বাস্তহারায় আদর্শ গ্রামের নিরিহ জনগণ ।এ যেন দেখার কেউ নেই ।
সূত্রে জানায়: নারী—কেলেংকারী,ভুমিদখল,সন্ত্রাসী,চাঁদাবাজি সহ বিভিন্ন অপরাধে প্রায় অর্ধশতাধিক মামলায় জাবিনে মুক্তি প্রাপ্ত ও বিচারাধীন মামলায় অভিযুক্ত আসামী খালেক বাহিনীর জুলুম—অত্যাচারে দিশেহারা হয়ে পরেছে আশুলিয়া ইউনিয়ন ৩(তিন)নংওয়ার্ড এলাকার আউকপাড়া আদর্শ গ্রামের অসহায় সাধারণ মানুষ । তার লোভনীয় দৃষ্টি থেকে রেহাই পাচ্ছে না অন্ধ—প্রতিবন্ধী,মুক্তি—যোদ্ধা পরিবার সহ সব ধরনের মানুষ ।কে এই খালেক !যাকে চিনে না—জানে না এমন কোন মানুষ নেই ।

আর এমন কোন অপরাধ নেই যাহা তার দ্বারা সংঘটিত হয় না । তার নিয়োন্ত্রনে রয়েছে একদল বখাটে সন্ত্রাস বাহিনী ।যাদের দ্বারা সংঘটিত করা হয়—ভূমিদখল,অসহায়—দূলর্বদের বাড়ীঘর ভাংচুড়,লুটপাট,সন্ত্রাসী, চাঁদাবাজী ও অসহায় নারীদের উপর জুলুম সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড ।দিন দিন তার অপরাধের পরিধি বেড়েই চলছে জানায় এলাকাবাসি ।
আদর্শ গ্রামের ভুক্তভুগী মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য দাবি করে গণমাধ্যমকে জানায়:, একদল সন্রাসী বাহিনী আদর্শ গ্রামবাসীকে চুষে খেয়ে আসছে দীর্ঘদিন যাবত । বর্তমানে সি ব্লক দখল করার জন্য পাঁয়তারা চালাচ্ছে । ইতঃমধ্যে ,সরকারি ভাবে লীজ প্রদেয় সংস্থার দুর্নীতিবাজ কর্মকর্তাদের যোগসাজশে তাদের বৈধ্ লীজকৃত বসতি প্লট (বাড়ী)টি দখল করে নিয়েছে ঐ সন্ত্রসীগণ । বীর মুক্তি যোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধা পরিবার, অন্ধ, প্রতিবন্ধী ও হতদরিদ্র পরিবারের প্রায় শত শত প্লট দখল করে নিয়েছে তারা । বিভিন্ন প্লট দখল করে নিয়ে ,একই প্লট বার বার অন্যের কাছে বিক্রয় করে মোটা অংকের অর্থ হাতিয়ে নিচ্ছে তারা । গরীব অসহায়দের রক্ত চুষে ও বিক্রি করে হয়েছেন কোটি পতি, হয়েছেন হচেছ আঙ্গুল ফুলে কলা গাছ । খালেকের ভাতিজা ওরফে অস্ত্র সন্ত্রাসী জাহাঙ্গীর মাদবর, গরু সিরাজ, ধলা কবির, ড্রাইভার মেহেদী, কিলার মনির সহ ১০/১৫ জন বখাটেদের নিয়ে গড়ে উঠেছে একদল সন্ত্রাসী বাহিনী
খোঁজ নিয়ে জানা যায়ঃ৷ খালেক মেম্বারের বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় প্রায় অর্ধশত মামলা ও শতাধিক অভিযোগ রয়েছে । সরজমিনে গেলে নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন আশুলিয়া ৩নং ওয়ার্ড আদর্শ গ্রামের যত সন্রাসী কর্মকান্ড হয় এই সকল কর্মকান্ডের নেপথ্য নায়কও গডফাদার খালেক গং । ইতি পূর্বে তার বিরুদ্ধে জাতীয় দৈনিক সহ বিভিন্ন পত্র পত্রিকায় বিভিন্ন শিরোনামে সংবাদ প্রকাশ পায় । বিভিন্ন অপরাধের কথা উঠে আসলেও খালেক গং, সংবাদ কর্মীদের নিকট সে, সকল বিষয়ে অস্বীকার করেন । তারা আরও জানান, দখলবাজি, চাঁদাবাজি, মানুষ খুন , ডাকাতি, ধর্ষণ, ছিনতাই সহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ড করে সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছে খালেক বাহিনীর দুর্ধর্ষ সন্ত্রাসীরা । অত্র ইউনিয়নের তিন নং ওয়ার্ড পেরিয়ে সাড়া আশুলিায়া ইউনিয়নে প্রতিটা প্রান্তে তার অপরাধ ছড়িয়ে পড়ার আগেই আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য জোড় দাবি জানায় এলাকাবাসি ।

অনুসন্ধানী প্রতিবেদনে আরও বিস্তারির জানতে পড়ুন আগামী পর্ব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত