শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার বাণিজ্যিক কার্যালয় পরিদর্শন করেলেন, ডা: সাজিদ হাসান রানা

দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার বাণিজ্যিক কার্যালয় পরিদর্শন করেলেন, ডা: সাজিদ হাসান রানা

মো: তৌহিদুজ্জামান আকাশ:

দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার সার্বিক উন্নয়নে পত্রিকার বাণিজ্যিক কার্যালয় পরিদর্শন করেন, দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: মোখলেছুর রহমান মাসুম ও রুপসী বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার প্রধান সম্পাদক ডা: সাজিদ হাসান রানা।

সংবাদপত্রের বিভিন্ন বিষয় সম্পর্কে তুলে ধরে দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার প্রধান সম্পাদক ডা: সাজিদ হাসান রানা বলেন, সাংবাদিকগণ হচ্ছেন জাতির জাগ্রত বিবেক। আর সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। তাই সৎ ও নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনে। সংবাদ সাজানো বা উপস্থাপনার ক্ষেত্রে তথ্যের সত্যতা, শব্দ প্রয়োগ এবং বস্তুনিষ্ঠতা খুব গুরুত্বপূর্ণ। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’র যারা প্রতিনিধিত্ব করছেন তাদের রাষ্ট্রের প্রতি দায়িত্ব অনেক বেশি। এ দায় শোধ করতে হয় জনগণকে বিভ্রান্ত না করে, সার্বভৌমের ক্ষতি না করে, নিরাপত্তা বিঘ্নিত না করে এবং শান্তি ও সম্প্রীতি বজায় রেখে।

দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকার সার্বিক উন্নয়নে পত্রিকার বাণিজ্যিক কার্যালয় পরিদর্শন সময় সম্পাদকদয়ের সাথে আরো উপস্থিত ছিলেন, সহকারী সম্পাদক এম. আনিসুর রহমান, চিপ রির্পোটার মো: হারুন অর রশিদ, বার্তা সম্পাদক মো: কামরুল হাসান রনি, ডেক্স ইনচার্জ উম্মে মেহেরীন মিম সহ পত্রিকার কলাকৌশলী ও সাংবাদিকগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত