শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
গোবিন্দগঞ্জে কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

গোবিন্দগঞ্জে কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জের পল্লীতে এক কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় লম্পটকে ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে তার তিন-আত্মীয়কে আটকের পর ধর্ষককে গ্রেফতারের পর তাদের ছেড়ে দেয়া হয়।

মঙ্গলবার (২রা মার্চ) দুপুরে ধর্ষককে ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে উপজেলার তালুককানুপুর ইউনিয়নের দেবপুর গ্রামে। ধর্ষক দরবস্ত ইউনিয়নের মিরুপাড়া গ্রামের আইনুল ইসলামের ছেলে-জাফর ইসলাম (১৯)।

ছেলে ও মেয়ে দুজনেই মামাতো-ফুফাতো ভাই-বোন।

অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার শিক্ষার্থী গোবিন্দগঞ্জ মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। আত্মীয়তার সূত্রে প্রায়ই জাফর রুমির বাড়িতে যাতায়াতের সুবাদে তাকে বিয়ের প্রস্তাব দেয়।

ঘটনার দিন সোমবার (১ মার্চ) রাত ৮টার দিকে সে দেবপুরে যায়। আত্মীয়তার সুবাদে খাওয়া-দাওয়া শেষে সে বাড়িতে ফিরে যায়। কিন্তু রাত ১০টার দিকে সে ফিরে এসে রুমিকে দরজা খুলতে বলে আচমকাই জড়িয়ে ধরে ধর্ষণ করে। এসময় ওই ঘরে রুমি একাই ছিল। পরে তার চিৎকারে পরিবারের সদস্যরা এসে জাফরকে আটকে রাখে।

খবর পেয়ে পরের দিন মঙ্গলবার (২রা মার্চ) লম্পটের খালা,খালু ও খালাতো ভাই রুমির বাড়িতে যায়। তারা বিয়ের মিথ্যা আশ্বাস দিয়ে লম্পটকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়।

স্থানীয়রা জানায়,এ ঘটনায় দুপুরের দিকে স্থানীয় ইউ,পি সদস্য ও লোকজনদের নিয়ে শালিসী বৈঠক বসে। মাঝপথে ইউপি সদস্য ও উপস্থিত কয়েকজন চা-পানের জন্য বৈঠক মুলতবী করে অদূরে চলে যায়। এরই ফাকে ছেলের পক্ষে কয়েকজন ওই বাড়িতে ঢুকে লম্পটকে ছিনিয়ে নিয়ে দ্রুত মোটর-সাইকেল যোগে ঘটনাস্থল ত্যাগ করে।

এ ঘটনায় স্থানীয়রা লম্পটের আত্মীয় দরবস্ত মিরুপাড়া গ্রামের কোব্বাস আলীর ছেলে শামছুল ইসলাম ও তার ছেলে মমিন এবং পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের গোপীনাথপুর,মেলানদহ গ্রামের শিবলীর স্ত্রী জহুরা বেগমকে আটকে রাখে।পরে পুলিশে খবর দিলে গোবিন্দগঞ্জ থানা পুলিশের এস,আই আমিনুল ইসলাম ওই তিনজনকে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় রুমি আক্তার থানায় উপস্থিত হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি অভিযোগ জমা দিয়েছেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, ধর্ষককে কিছুক্ষণ আগেই গ্রেফতার করা হয়েছে।এর আগে আটক তিনজনের বিরুদ্ধে উভয় পক্ষের কোনো অভিযোগ না থাকায় তাদের ছেড়ে দেয়া হবে।

এদিকে থানার ওসি তদন্ত মোঃ আফজাল হোসেন বলেনঃ

বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত