কর্ণফুলীতে দোয়া মাহফিল এবং মুসল্লীদের মাঝে ডিজিটাল তসবিহ ও টুপি বিতরণ

কর্ণফুলীতে দোয়া মাহফিল এবং মুসল্লীদের মাঝে ডিজিটাল তসবিহ ও টুপি বিতরণ

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস,স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অসমান্য অবদানের জন্য বর্ষিয়ান রাজনীতিবীদ, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মুক্তিযুদ্ধার অন্যতম সংগঠক প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবু ‘স্বাধীনতা পুরস্কার ২০২১’ এ মনোনীত হওয়ায় মনোনীত হওয়ায় এবং ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ (এমপি)’র শুভ জন্মদিন উপলক্ষে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় ডিজিটাল তাসবিহ, টুপি বিতরন এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯মার্চ) জুমার নামাজের পর কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য আমজাদ হোসেন ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি মোহাম্মদ সেলিম’র  সার্বিক সহযোগিতায় ‘আইনুদ্দীন সুফি জামে মসজিদ’ এবং ‘বাইতুছ ছালাত জামে মসজিদে’ দোয়া মাহফিল শেষে মুসল্লীদের মাঝে ডিজিটাল তাসবিহ এবং টুপি বিতরন করেন।
এসময় আইনুদ্দীন সুফি জামে মসজিদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ(ওসি) দুলাল মাহমুদ চৌধুরী এবং বাইতুছ ছালাত জামে মসজিদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চরলক্ষ্যা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহুির উদ্দিন সওদাগর।

এসময় আরো উপস্তিত ছিলেন বায়তুছ ছালাত জামে মসজিদের খতিব অধ্যক্ষ আল্লামা কাজী আবদুল হান্নান,আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম,যুবলীগ নেতা জি এম আনু মিয়া,যুবলীগ নেতা লোকমান হাকিম, মৌলানা নুরুল আলম হাসানী,নুরুল ইসলাম প্রমূখ।

এসময় অতিথিরা বলেন, বঙ্গবন্ধুর আদর্শের বাহক তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশকে এগিয়ে নিচ্ছে সেই সোনার বাংলাদেশ বাস্তবায়নের জন্য। পিতার স্বপ্ন বাস্তবায়নে নিরন্তর পরিশ্রম করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী। তারই প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশে উন্নয়নের রোল মডেল।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত