ছাত্রদলের কর্মসূচীতে ছাত্রলীগের হামলার প্রতিবাদে টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ

ছাত্রদলের কর্মসূচীতে ছাত্রলীগের হামলার প্রতিবাদে টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ

মোঃ রফিকুল ইসলাম, গাজীপুর প্রতিনিধিঃ
বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে ছাত্রদলের খাদ্য বিতরণ কর্মসূচিতে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে টঙ্গী পূর্ব-পশ্চিম ও টঙ্গী সরকারি কলেজ ছাত্রদল। বিক্ষোভ মিছিলটি ঢাকা ময়মনসিংহ মহাসড়কের চেরাগআলী হয়ে কলেজ গেইট এলাকায় গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর ছাত্রদলের সিনিয় যুগ্ম-সম্পাদক শেখ সুমন, গাজীপুর মহানগর ছাত্রদলের ভাইস প্রেসিডেন্ট মাহমুদুল হাসান মিরন, টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সদস্য সচিব মোঃ কাউছার হোসেন, পূর্ব থানা ছাত্রদলের সদস্য সচিব আসাদুজ্জামান মামুন, পশ্চিম থানা ছাত্রদলের সদস্য সচিব আরিফিন সিদ্দিক বুলবুল, কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক মেহেদী হাসান আরিফ প্রমুখ।
বক্তারা বলেন, টিএসসিতে প্রকাশ্যে ছাত্রলীগ যে পৈশাচিক হামলা চালিয়েছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।  ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বাংলাদেশের প্রতিটি বিশ্ববিদ্যালয়, জেলা ও উপজেলায় জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা ছাত্রলীগকে রাজপথেই মোকাবিলা করবে বলে হুশিয়া করেন। বক্তারা আরো বলেন আমাদের নেতাদের ওপর হামলার ঘটনায় অনতিবিলম্বে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তিার দাবী করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত