লালমনিরহাটে ১৮০০পিচ ইয়াবা ট্যাবলেট ১টি ইজিবাইক ২ মাদক সম্রাট আটক 

লালমনিরহাটে ১৮০০পিচ ইয়াবা ট্যাবলেট ১টি ইজিবাইক ২ মাদক সম্রাট আটক 

সুমন ইসলাম বাবু, লালমনিরহাট :
লালমনিরহাটে ১ হাজার ৮ শত পিচ ইয়াবা ট্যাবলেট, ১টি ইজিবাইক ও ২টি মোবাইল ফোন উদ্ধার করে এবং ২ জন কুখ্যাত মাদক সম্রাট কে আটক করে সদর থানা পুলিশ। তিস্তা টোল প্লাজা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ জানতে পাড়ে কুড়িগ্রাম জেলার উলিপুর থেকে ছেড়ে আসা ইজিবাইকের মধ্যে ইয়াবা ট্যাবলেট এর একটি চালান পাচার হয়ে যাচ্ছে।  সদর থানা পুলিশ ইজিবাইক  তল্লাশি করে ইজিবাইকের মধ্যে থেকে ১৮০০পিচ ইয়াবা ট্যাবলেট ২টি মোবাইল ফোন ও ১টি ইজিবাইক উদ্ধার করে থানা পুলিশ ও ২ জন মাদক সম্রাটকে আটক করে ।
২ জন মাদক সম্রাট অভিনব কৌশলে ইজিবাইকের মধ্যে সীট কাভার কেটে ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে সীট কভার সেলাই করে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলা থেকে ইয়াবার একটি বড় ধরনের চালান রংপুর হয়ে দেশের বিভিন্ন জেলায় চলে যাবে। কুড়িগ্রাম জেলার উলিপুর এলাকা হইতে ছেড়ে আসা ইজিবাইক তিস্তা টোল প্লাজা এলাকায় পৌছা মাত্র  পুলিশ বিশেষ অভিনব কায়দায় ইজিবাইক তল্লাশি করে ১হাজার ৮ শত পিচ ইয়াবা ট্যাবলেট, ১টি ইজিবাইক ও ২টি মোবাইল ফোন উদ্ধার করে।  ইজিবাইকের মধ্যে অভিনব কায়দায় ব্যাটারীর সাথে  ও সীট কভারের ভিতর ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে সীট কভার কেটে ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে সীট কভার সেলাই করে ১ হাজার ৮ শত পিচ ইয়াবা ট্যাবলেট,২টি মোবাইল ফোন ও ১ ইজিবাইক উদ্ধার করে সদর থানা পুলিশ।
পুলিশের সন্দেহ হলে ইজিবাইক তল্লাশি করে ইজিবাইকের মধ্যে অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট ২ মোবাইল ফোন ও ১ ইজিবাইক উদ্ধার করে। লালমনিরহাট সদর থানা পুলিশের এসআই নুর আলমের নেতৃত্বে ও তার সঙ্গীয় ফোর্স ইয়াবা ট্যাবলেট,ইজিবাইক সহ ২ জন মাদক সম্রাটকে আটক করে।
এই সংক্রান্তে লালমনিরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা রুজু করা হয়েছে। মামলা নং-১৯, ধারা- ২০১৮ এর ৩৬ (১) টেবিলের ১০ (ক) মূলে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত