সিরাজগঞ্জে উল্লাপাড়ায় পৃথক অভিযানে হেরোইন ব্যবসায়ী আটক নিখোঁজ কিশোরী উদ্ধার

সিরাজগঞ্জে উল্লাপাড়ায় পৃথক অভিযানে হেরোইন ব্যবসায়ী আটক নিখোঁজ কিশোরী উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি :
সিরাজগঞ্জের উল্লাপাড়া ও সলঙ্গায় র‌্যাবের পৃথক অভিযানে ০২ জন হেরোইন ব্যবসায়ী আটকসহ ০১ জন নারী ভিকটিম উদ্ধার করা হয়েছে, বুধবার (৯ জুন ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান, সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, শাহজাদপুর উপজেলার এক কিশোরী নিখোঁজ হওয়ার ঘটনায় শাহজাদপুর থানায় গত ৮ জুন জিডি হয়।
বিষয়টি কিশোরীর পরিবার র‌্যাব-১২ কে জানালে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান নেতৃত্বে  মঙ্গলবার (৮ জুন) বিকেলে ফুড ভিলেজ হোটেল এলাকায় অভিযান চালিয়ে এর পাশ থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়।
অপরদিকে মঙ্গলবার বিকেলে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মি. জন রানার নেতৃত্বে উল্লাপাড়া উপজেলার কুচিয়ামারা বাজার এলাকায় অভিযান চালিয়ে ০১ গ্রাম হেরোইনসহ ০২ মাদক বিক্রেতাকে আটক করা হয়। আটকরা হলেন, উপজেলার চেংটিয়া পূর্বপাড়া গ্রামের তছির উদ্দিনের ছেলে হিরো মিয়া (৩০) ও জালসুকা মধ্যপাড়া গ্রামের ছোহরাব আলীর ছেলে মোঃ সবুজ মিয়া (২৪)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || ডেইলি আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত