শিরোনাম :
ফরিদপুরে দ্বিতীয় দিনের মতো পালিত হচ্ছে লকডাউন

ফরিদপুরে দ্বিতীয় দিনের মতো পালিত হচ্ছে লকডাউন

ফরিদপুর থেকে পার্থপ্রতিম ভদ্র:
ফরিদপুরে মহামারী করোনা বেড়ে যাওয়ায় সপ্তম দিনের লকডাউনের  দ্বিতীয় দিনে এখন পর্যন্ত বেশ ভালোভাবেই পালন করা হচ্ছে। খোঁজ নিয়ে দেখা গেছে শহরের প্রধান সড়ক বাদে বাকি সড়কগুলোতে লকডাউন অনেকটা ঢিলেঢালা ভাবে পালন করা হচ্ছে।
এলাকায় কোন হোটেল রেস্তোরা খোলা না থাকলেও ফুটপাতে চা দোকান গুলো খোলা আছে। তবে এসব দোকানে ওয়ান টাইম কাপে চা বিক্রি হচ্ছে। এছাড়া শহরের প্রবেশ পথে কিছুসংখ্যক রিক্সা  এবং অটোরিক্সার ছাড়া তেমন কোনো ভারী যানবাহন চলতে দেখা যায়নি। তবে বিভিন্ন স্থানে কিছুসংখ্যক মোটরসাইকেল ও প্রাইভেটকার চলতে দেখা গেছে।
এছাড়া শহরের প্রত্যেকটি  মোড়ে পুলিশি তৎপরতা অব্যাহত আছে। লকডাউনে বাইরে থেকে আসা  সাধারণ লোকজন পরিবহন না পেয়ে মারাত্মক সমস্যার মধ্যে পড়েছেন। অনেক জনগণকেই রিকশা এবং অটো রিক্সা না পেয়ে পায়ে হেঁটে গন্তব্যে স্থানে যেতে দেখা গেছে। শহরের বিভিন্ন বাজারে এবং শপিংমল বন্ধ থাকলেও সরকারি আধাসরকারি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান ঠিকই কাজ করা হচ্ছে।
এদিকে গতকালের থেকে লকডাউন বেস্ট সফলতার শেষ হচ্ছে বলে অনেককে মন্তব্য করতে দেখা গেছে। এদিকে লকডাউন এর সময় শহরের মহিম  স্কুলের মাঠ এবং রাজেন্দ্র কলেজে কাঁচা তরিতরকারি বিক্রি হলেও। বিভিন্ন স্থানে ভ্যানে করে এসব তরকারি বিক্রি হতে দেখা গেছে। তবে এই তরিতরকারি দাম তুলনামূলক বেশি বলে ক্রেতারা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত