গোবিন্দগঞ্জ শাখাহার ইউনিয়নে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জ শাখাহার ইউনিয়নে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জ, গাইবান্ধা প্রতিনিধিঃ
‘মাদক রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো। এ স্লোগানকে সামনে রেখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এর জন্য মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  (মঙ্গলবার) বিকেল ৫টায় পিয়ারাপুর আই.জি.এম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনিসুর রহমানের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
শাখাহার ইউনিয়নের পিয়ারাপুর আই.জি.এম স্কুল এন্ড কলেজে এ মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভার প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, মাদকের ভয়াল গ্রাস থেকে যুবসমাজসহ সকলকে রক্ষায় এর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদকের বিরুদ্ধে নিজে সচেতন হতে হবে, অন্যকে সচেতন করতে হবে। মাদক জীবনকে কেড়ে নেয়, জীবনের স্বাভাবিক গতি ব্যাহত করে, মাদক এমন মরণব্যাধি, আত্মঘাতিমূলক জীবন প্রবাহ, আত্মহননের অসৎ এবং কুৎসিত পথ, যা দুর্বিষহ করে জীবন, অন্ধকার আনে পরিবারে, ধ্বংস করে পারিবারিক সম্প্রীতি। তাই মাদক থেকে নিজে বাচুঁন অন্যকে বাচঁতে উৎসাহী করুন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাখাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজুল  ইসলাম ভুট্টু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, শাখাহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাপমারা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আইয়ুব ইসলাম,উপজেলা যুবলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক  মজিদুল ইসলাম পুতুল সহ অত্র এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত