ফরিদপুরে জাতির জনকের কনিষ্ঠা কন্যার জন্মদিন উপলক্ষে ফরিদপুর জেলা আ.লীগের কেক কাটা অনুষ্ঠান

ফরিদপুরে জাতির জনকের কনিষ্ঠা কন্যার জন্মদিন উপলক্ষে ফরিদপুর জেলা আ.লীগের কেক কাটা অনুষ্ঠান

পার্থ প্রতিম ভদ্র, ফরিদপুর:
ফরিদপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরএর কনিষ্ঠা কন্যা শেখ রেহানার ৬৭ তম  জন্মদিন উপলক্ষে ফরিদপুর জেলা আওয়ামী লীগের কেক কাটা ও মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আজ দুপুর ১ টায় ফরিদপুর সদর উপজেলার ধুলদিতে হল্যান্ড চিলড্রেন হোমে জেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি জনাব শামীম হকের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধুর কনিষ্ঠা কন্যা শেখ রেহানার ৬৭ তম জন্মদিন উপলক্ষে এক কেক কাটা অনুষ্ঠান আয়োজন করা হয়।
 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য জনাব মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, ফরিদপুর জেলা পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, ফরিদপুর পৌরসভার স্বনামধন্য চেয়ারম্যান অমিতাভ বোস, ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশীদ চৌধুরীর রিয়ান, ফরিদপুর জেলা যুবলীগ আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আলিআজগার মানিক, ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ সুলতান মাহমুদ রাহাত। এছাড়াও জেলা যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত কেক কাটা অনুষ্ঠানে আগত নেতৃবৃন্দ শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেন।এছাড়াও বঙ্গবন্ধু পরিবারের মরহুম সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনা জাত করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত