দুর্গাপুরে বিজিবির পৃথক অভিযানে ৬৩ লক্ষাধিক টাকার  ভারতীয় মালামাল আটক

দুর্গাপুরে বিজিবির পৃথক অভিযানে ৬৩ লক্ষাধিক টাকার  ভারতীয় মালামাল আটক

ডেস্ক রিপোর্টঃ
নেত্রকোণায় পৃথক পৃথক অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিক্স, শাড়ী এবং চা পাতা জব্দ করেছে ব্যাটালিয়ন (৩১ বিজিবি) মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)র অধিনায়ক লেঃ কর্নেল এ এস এম জাকারিয়া।
বিজ্ঞপ্তিতে জানানো হয় গত সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে  ও ১৪ সেপ্টেম্বর ভোর রাত পৌনে ২টার দিকে জেলার দূর্গাপুর উপজেলা সদর  ইউনিয়নের বারমারী বিওপি’র হাবিলদার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে ১০ সদস্যের একটি টহল দল  ১১৬৪/৫-এস এবং ১১৬৯ নম্বর সীমান্ত পিলার লক্ষীপুর এবং ভরতপুর নামক স্থান থেকে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আলাদা আলাদা ভাবে ফাঁদ পেতে থাকাবস্তায় ভারতের দিক হতে চোরাকারবারীদেরকে মাথায় করে মালামাল নিয়ে আসতে দেখে বিজিবি টহল দল তাদের দাওয়া করলে চোরাকারবারীরা মালামাল ফেলে দৌড়ে পালিয়ে যায়।
এসময় ভারতীয় হিরা লেহেঙ্গা-২০ পিস, ভারতীয় লতিকা শাড়ী-১০০ পিস, ভারতীয় প্রিয়া থ্রিপিস-৭৯ পিস, ভারতীয় নরমাল থ্রিপিস-৫০ পিস, ভারতীয় স্কীন শাহীন ক্রীম-৮০৪০ পিস, ভারতীয় ফেয়ার এন্ড লাভলী-৫৭০ পিস, ভারতীয় পন্ডস ফেস ওয়াস-৩১৬ পিস, ভারতীয় ক্লিন কেয়ার ফেস ওয়াস-৩২৮০ পিস, ভারতীয় ফগ বডি স্প্রে-৬০ পিস, ভারতীয় ফেমা সাওয়ার জেল-৪৪০ পিস, ভারতীয় পন্ডস হোয়াইট বিউটি-৩০৯ পিস চোরাচালানী মালামাল জব্দ করা হয়। চোরাচালানী মালামালের সিজার মূল্য ৫১,৯০,৯৭০ টাকা।
এছাড়াও মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ভোর রাত ৪টার দিকে হাবিলদার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে একই টহল দল ১১৭০ সীমান্ত পিলার এর নিকট পশ্চিম লেংগুড়া নামক স্থান হতে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে (৬২ বস্তা) ২৫২০ কেজি ভারতীয় চা পাতা জব্দ করা হয়। যার সিজার মূল্য-১১,৩৪,০০০/- টাকা।  উক্ত অভিযানে সর্বমোট ৬৩,২৪,৯৭০/- (তেষট্টি লক্ষ চব্বিশ হাজার নয়শত সত্তর) টাকার মালামাল জব্দ করা হয়।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জব্দকৃত চা পাতা ধ্বংসের নিমিত্তে ব্যাটালিয়ন সদরে জমা করা হয়েছে এবং জব্দকৃত চোরাচালানী মালামাল নেত্রকোনা কাষ্টমস্ অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন। তবে এব্যাপারে কোনো চোরাকারবারী আটক করতে পারেনি বলেও জানান বিজিবি’র এই জ্যেষ্ঠ কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত