গাজীপুরে খালে গোসল করতে নেমে পানিতে ডুবে চার কিশোরীর মৃত্যু

গাজীপুরে খালে গোসল করতে নেমে পানিতে ডুবে চার কিশোরীর মৃত্যু

মোঃ আবু সাইদ চৌধুরী:
গাজীপুরে লবন্দহ খালে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই সহোদর বোনসহ চার কিশোরীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে গাজীপুর সদর উপজেলার পাইনশাইল এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া চার কিশোরী হলো—পাইনশাইল গ্রামের সোলাইমান হোসেনের বড় মেয়ে রিচি আক্তার (১৫) ও ছোট মেয়ে রিয়া আক্তার (১০), রিচি পাইনশাইল গ্রামের গাছপুকুরপাড়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী। রিয়া তৃতীয় শ্রেণির ছাত্রী। একই এলাকার মনজুর হোসেনের মেয়ে মায়া আক্তার (১৪) ও একই গ্রামের হায়েত আলীর মেয়ে আইরিন আক্তার (১৪)। আইরিন  ছিল জমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণি ছাত্রী ছিল, একই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল মায়া।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গাজীপুর সদর উপজেলার লবন্দহ খালে এখন বন্যার পানিতে থইথই অবস্থা। প্রতিদিনই সেখানে আশপাশের শিশু-কিশোরেরা গোসল করতে নামে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে রিচি, রিয়া, আইরিন ও মায়াসহ ৫-৬ জন কিশোরী গোসল করতে নামে। এ সময়ে চারজন হঠাৎ খালের স্রোতে পড়ে যায়। অন্যরা তাদের দেখতে না পেয়ে চিৎকার শুরু করে। এ সময় দুজন পাড়ে উঠতে পারলেও চারজন পানিতে ডুবে যায়। আশপাশের লোকজন তাদের উদ্ধার করতে না পেড়ে গাজীপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়, বেলা দেড়টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় তিনজনের লাশ উদ্ধার করে এবং ২৮ ঘন্টার পর মায়া আক্তারের লাশ উদ্ধার করা হয়।

এদিকে খবর পেয়ে গাজীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল্লাহ আল জাকী, স্থানীয় ভূমি সহকারী কর্মকর্তা এস এম মান্নান ও জয়দেবপুর থানা-পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা পর্যবেক্ষণ করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত