সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া আর নেই ; বিভিন্ন মহলে শোক প্রকাশ

সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া আর নেই ; বিভিন্ন মহলে শোক প্রকাশ

বিশ্বম্ভরপুর প্রতিনিধি:
ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য,জেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া।
বুুধবার দুপুরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।  আগামীকাল বৃহস্পতিবার দুপুর ২টায় সুনামগঞ্জ সরকারি জুবলী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল হক আসপিয়া সুনামগঞ্জ-৪ (বিশ্বম্ভরপুর-সুনামগঞ্জ সদর) আসন থেকে ১৯৯৬ও ২০০১ সালের জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে হুইপের দায়িত্ব পালন করেছেন।
এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল জানান ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সাবেক হুইপ ফজলুল হক আসপিয়া দীর্ঘ একমাস বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। আজ দুপুরে তিনি মারা গেছেন। তিনি বলেন দেশের এই সংকটময় মুহুূর্তে আসপিয়ার মতো নেতার বড়ই প্রয়োজন ছিল। তিনি সুনামগঞ্জের মানুষজনের কল্যাণে নিরলসভাবে কাজ করে গেছেন।
মরহুম আসপিয়ার মৃত্যুতে শোক জানিয়েছেন সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন,সহ সভাপতি এড.মল্লিক মইনুদ্দিন সুহেল,নাদীর আহমদ, এড. শেরেনুর আলী,রেজাউল হক,আনছার উদ্দিন, আবুল কালাম আজাদ,এড. আব্দুল হক, আবুল মনসুর মোহাম্মদ শওকত,সাধারন সম্পাক নুরুল ইসলাম নুরুল,যুগ্ম সম্পাদক নুর হোসেন,মোনাজ্জির হোসেন সুজন,হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের সভাপতি অশোক তালুকদার,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মনাজ্জির হোসেন,সহ সভাপতি সোহেল মিয়া,মো. শাহাজাহান,যুগ্ম সম্পাদক আবুল কাশেম দুলু,জেলা যুবদলের সাধারন সম্পাদক এড. খয়েছ,যুগ্ম সম্পাদক মমিনুল হক কালারচাঁন,তফাজ্জল হোসেন,সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মো. রায়হান উদ্দিন,জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম,সদস্য সচির তারেক মিয়া প্রমুখ।
নেতৃবৃন্দরা মরহুমের আত্মার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত