গাজীপুর সদর প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে জয়দেবপুর থানার নবনিযুক্ত ওসির মতবিনিময়

গাজীপুর সদর প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে জয়দেবপুর থানার নবনিযুক্ত ওসির মতবিনিময়

মোঃ এনামুল হক শ্রীপুর গাজীপুর:
জয়দেবপুর থানার নবাগত ওসি মো. মাহতাব উদ্দিন এর সঙ্গে গাজীপুর সদর প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার ১৪ ই সেপ্টেম্বর ২০২১ ইং রাত ৮ ঘটিকার সময় জয়দেবপুর থানা কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মো. মাহতাব উদ্দিন বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ,গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি জনাব আবু বক্কর সিদ্দিক ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হুসাইন প্রধান ।
সদর প্রেসক্লাবের সভাপতি জনাব মো. আবু বকর সিদ্দিক বলেন দেশকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদসহ সকল ধরণের অপরাধ নির্মূলে পুলিশকে সাংবাদিকরা সহযোগীতা করবেন বলে জানান।
সাধারণ সম্পাদক মোশাররফ হোসাইন প্রধান বলেন পুলিশ এবং সাংবাদিক পারস্পরিক সহযোগিতার মধ্যে কাজ করিলে সমাজ থেকে সকল ধরনের অন্যায় এবং অপরাধ নির্মূল করা সম্ভব হতে পারে।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির ,সাংগঠনিক সম্পাদক এনামুল হক,এআর হাশেম,ডাঃ সেলিম রেজা , মনির হোসেন, এলিজা পারভীন লিজা,খাদিজা আক্তার,জেমি শেখ,আহাদ খান,আজিজুল হক, আমিনুল ইসলাম, হারুন অর রশিদ অন্যান্যরা ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত