নো মাস্ক নো সার্ভিস’ মানা হচ্ছে না ঠাকুরগাঁওয়ের বেশিরভাগ সরকারি অফিস গুলোতেই

নো মাস্ক নো সার্ভিস’ মানা হচ্ছে না ঠাকুরগাঁওয়ের বেশিরভাগ সরকারি অফিস গুলোতেই

ঠাকুরগাঁও প্রতিনিধি :

নো মাস্ক নো সার্ভিস’-সরকার এমন ব্যবস্থা চালু করলেও তা মানা হচ্ছে না খোদ ঠাকুরগাঁওয়ের সরকারি  অফিস গুলোতেই। মাস্ক ছাড়া বাইরে না যেতে সরকারের পক্ষ থেকে গণবিজ্ঞপ্তি দেয়াসহ নানা মাধ্যমে প্রচার চালানো হলেও তাতে কাজ হচ্ছে না। মাস্ক না পরলে জেল-জরিমানার ঘোষণা দেয়া হলেও মাঠপর্যায়ে এর প্রয়োগ সীমিত।

এমনি চিত্রের দেখা মেলে সদর উপজেলার পৌর আক্চা ইউনিয়ন ভূমি অফিসে । সেখানে সরকারী  নির্দেশনা অমান্য করেই চলছে নিত্য দিনের কার্যক্রম।

বৃহস্পতিবার সরোজমিনে গিয়ে দেখা যায় ওই ভূমি অফিসে  ভূমি সহকারী কর্মকর্তা  মোতাহার হোসেন শুধু মাত্র মস্ক পরিধান করে আছেন । তিনি ছাড়া ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা, অফিস সহায়ক, কম্পিউটার ম্যান কেউই পড়েন নি মাস্ক । এ ভাবেই তারা সেবা দিচ্ছেন। এতে বাড়ছে সেবা নিতে আসা ব্যক্তিদের সংক্রমন ঝুঁকি ।

ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা অলিমা খাতুন কে  মস্ক কেন পড়েন নি এমন প্রশ্ন করা হলে তিনি হেসে উড়িয়ে দিয়ে জানান মাক্স তো আছে সারা দিন কি আর  মস্ক পড়ে থাকা যায় ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুম জানান ,অবশ্যই তাদের মাস্ক পড়তে হবে। আমি অবশ্যই  তাদের জানিয়ে দিচ্ছি এ ভাবে যেন তারা সেবা প্রদান না করে।

উল্লেখ্য গত ২৫ অক্টোবর সরকারের পক্ষ থেকে জানানো হয়, মাস্ক ছাড়া এলে কাউকে সরকারি ও বেসরকারি অফিসে সেবা দেয়া হবে না। সরকারি ও বেসরকারি অফিসগুলোয় এই নীতি মানা হচ্ছে কিনা তা নজরদারির আওতায় থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত