শিরোনাম :
গাজীপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎবাবা গ্রেফতার ৫ম ধাপের মনোনয়ন ফরম কাল থেকে বিক্রি করবে আ.লীগ ; জমাদানের শেষ তারিখ ১ ডিসেম্বর ফরিদপুরে মোটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক ঝিনাইদহে কৃষককে গলা কেটে হত্যা মানুষের সেবায় রক্তের প্রয়োজনে নবপুষ্প ব্লাড ফাউন্ডেশন লালমনিরহাটের দৈখাওয়ায় মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জে শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা ঠাকুরগাঁওয়ে তাড়া খেয়ে মরলো নীলগাই লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসায় সিক্ত হারুন-নাহার দম্পত্তি ফরিদপুরে হুমায়ূন স্মরণ উৎসব ও ক্যামেরার কবি আলোকচিত্রী নাসির আলী মামুনের সম্বর্ধনা অনুষ্ঠিত
ফরিদপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ফরিদপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি ফরিদপুর:
ফরিদপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ বিকেলে শেখ জামাল স্টেডিয়াম অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি অতুল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার  আলিমুজ্জামান বিপিএম সেবা, স্পনসর প্রতিষ্ঠানঃ Akh group এর পরিচালক বিশিষ্ট সমাজসেবক জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মাসুদুর রহমান চুনু প্রমূখ।
গত মাসে ১১ থেকে ১৩ তারিখ পর্যন্ত দাবা লিগের খেলা গুলি শেখ জামাল স্টেডিয়াম এ অনুষ্ঠিত হয়। টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে আবাহনী ক্রীড়াচক্র রানার আপ  নাজিব স্পোটিং ক্লাব এবং দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন লিপন স্পোর্টিং ক্লাব। এছাড়া প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত  মিরান মাহমুদ হাসান। প্রতিযোগিতায় ৫ বোর্ডের সেরা খেলোয়াড় নির্বাচিত হন মিরান মাহমুদ হাসান, মোঃ শাকিল, অপূর্ব বিশ্বাস, শাহিনুর রহমান রাতুল, গাজী ফরিদুজ্জামান, অনুষ্ঠানে বক্তারা বলেন ফরিদপুরে আবারো নিয়মিত খেলাধুলা চর্চা করতে হবে । এবং এখান থেকে ভালো খেলোয়ার বেরিয়ে আসবে। বক্তারা বলেন ‌ আগে প্রতিদিন স্কুলে খেলাধুলার আয়োজন থাকতো আবার আসো অবস্থা ফিরিয়ে আনতে হবে। এ ব্যাপারে স্কুলের ক্রীড়া শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। তারা নিয়মিত ক্যালেন্ডার তৈরি করে খেলার আয়োজন  করার জন্য জেলা ক্রীড়া সংস্থা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়া এ টুর্নামেন্টে থেকে আগামী দিনে ভবিষ্যতে গ্র্যান্ডমাস্টার বেরিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে Akh group এর পরিচালক শামীম হক আগামী দিনে সব ধরনের খেলায় তার সর্বাত্তক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। সঞ্চালনা করেন পুলিশের আর ওয়ান আনোয়ার হোসেন। এ সময় জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ , অংশগ্রহণকারী খেলা বৃন্দ উপস্থিত ছিলেন। এই টুর্নামেন্টের আয়োজক ছিলেন ফরিদপুর জেলা পুলিশ ও Akh group। টুর্নামেন্টের এর সার্বিক ব্যাবস্থাপনায় ছিল ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত