ভোলায় ছাত্রদলের এক বছরের জন্য পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

ভোলায় ছাত্রদলের এক বছরের জন্য পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

মোঃ ফরিদুল ইসলাম: ভোলা সদর উপজেলাধীন রাজাপুর ইউনিয়ন দক্ষিণ শাখা আগামী ১ বছরের জন্য ৩১ সদস্য কমিটি পূর্নাঙ্গ ঘোষণা করেন মহাজনপট্টি কার্যালয় ১১/১/২০২২ইং তারিখ রাত ১০টার সময়, জেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল রাসেল, সদস্য-সচিব সাদ্দাম হোসেন মুন্না।
এদিকে ইউনিয়ন কমিটির সভাপতি মোঃ রুবেল হোসেন চৌকিদার সাংবাদিকদেরকে বলেন ছাত্রদলের সকল মিটিং মিছিল ও প্রতিবাদ সমাবেশ আমাদের এই কমিটি অংশগ্রহণ করবে সকল কার্যক্রমে।
কমিটির সদস্যরা মোঃ রুবেল হোসেন চৌকিদার, হাসান শিয়ালী, মিল্লাত হোসাইন, কাশেম, খোরশেদ আলম, সহজ, মেহেদি হাসান বাপ্পী, নয়ন, মেহেদী হাসান, শরীফ, তানজিল, শামছুদ্দীন,সাইদ, জাহিদুল ইসলাম, শাকিল চৌকিদার, আমজাদ হোসেন সরদার, মেহেদী হাসান মাঝি,আজগর আলী খালাসী,হাসান মাতাব্বর, সুমন, তারেকুল ইসলাম, ইকবাল, মোসাঃ রুপা,আকবর মোল্লা, আরিফ হোসেন, রায়ান, আমজাদ হোসেন, শাকিল রাঢ়ী, তামিম।
কমিটির সভাপতি সাধারণ সম্পাদক ও সকল নেতৃবৃন্দ ও সদস্যদের একটি দাবি জাতীয়তাবাদী ছাত্রদলের রাজপথে আন্দোলন-সংগ্রাম চলবে এবং তিনবারের প্রধানমন্ত্রী কে কারা মুক্তি ও বিদেশে সুচিকিৎসার জন্য সরকারি পাঠাতে হবে তা না হলে আমাদের আন্দোলন চলবে।
কমিটি ঘোষণার পরে সভাপতি মোঃ রুবেল হোসেন চৌকিদার বলেন জেলা ছাত্রদলের নির্দেশক্রমে সকল আন্দোলন-সংগ্রামে আমাদের এই কমিটির সকল সদস্য নিয়ে আমি থাকবো। তিনি আরও তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে কারা মুক্তি ও সুচিকিৎসার ব্যবস্থা সরকার না করলে আমাদের রাজপথে সংগ্রাম চলবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত