শিরোনাম :
রাজধানীর উত্তরখানে ইজিবাইক থেকে চাঁদাবাজী বন্ধে প্রতিবাদ মিছিল দেওয়ানগঞ্জে নির্বাচনী আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা বড়াইগ্রামে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা শুরু পিরোজপুর জেলা আইনজীবী সমিতির দু গ্রুপের সংঘর্ষে আহত -১ সাভারে সেনাবাহিনীর আরভিএন্ডএফ কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত ‘আমরা কারো সাথে যুদ্ধে জড়াব না : প্রধানমন্ত্রী যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জে  কিশোর গ্যাং গ্রুপের ৫০ সদস্য গ্রেফতার বাগাতিপাড়ার বই মেলায় হাসান হাফিজুর’র দুটি বইয়ের মোড়ক উন্মোচন মোরেলগঞ্জে যুগান্তরের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত শিশু অপহরন মামলায় ঠাকুরগাঁওয়ে সাংবাদিক সহ ৩ জনের বিরুদ্ধে র্চাজ গঠন
অপরাধ দমনে কাপ্তাইয়ে এডিশনাল এসপি’র ব্যতিক্রমী উদ্যোগ; সাড়া জাগিয়েছে মানুষের মাঝে

অপরাধ দমনে কাপ্তাইয়ে এডিশনাল এসপি’র ব্যতিক্রমী উদ্যোগ; সাড়া জাগিয়েছে মানুষের মাঝে

পার্বত্যচট্রগ্রাম প্রতিনিধি : রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়নের নতুন বাজার ব্যবসায়ী সমতির কার্যালয়ে আইন শৃংখলা সংক্রান্তে সভা অনুষ্ঠিত হয়। অপরাধ দমনে কাপ্তাই পুলিশের এডিশনাল এসপি’র ব্যতিক্রমী কর্ম পরিকল্পনা সাড়া জাগিয়েছে কাপ্তাইয়ের জনসাধারনের মধ্যে।

কাপ্তাই পুলিশ কর্তৃক ৬ অক্টোবর মঙ্গলবার এ সভা ছিল অন্য যে কোন সময়ের চেয়েও ব্যতিক্রম। ছিলনা কোন সম্বোধন, সবাই মন খুলে নিজেদের কথা বলেছেন। পুলিশের পক্ষে-বিপক্ষে আলোচনা- সমালোচনা করেছেন আবার সীমাবদ্ধতা ও বুঝেছেন। জনগণ হিসেবে নিজেদের করণীয় ও গাফিলতি নিয়েও বলেছেন অবলীলায়। সভা শেষে সবাই উপলব্ধি করেছেন সুশৃংখল সমাজ বিনির্মানে সমাজ ও রাষ্ট্র একে অপরের পরিপূরক। কাপ্তাই থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীনকে সাথে নিয়ে এডিশনাল এসপি জোনায়েদ কাউছার বলেছেন পুলিশের পাশাপাশি নিজেদেরও দায়িত্ব নিতে হবে। আর পুলিশ হিসেবে আমরা কথা দেই প্রতিদিন বিকেল ৪ টা হতে ফজরের আযান পর্যন্ত এলাকায় পুলিশের টহল থাকবে। আমাদের কাছে অপরাধী সম্পর্কে কোন তথ্য দিলে তা সম্পূর্ণ গোপন থাকবে,সন্ধ্যার পরে আইপিএল এর নামে কোন জুয়া চলবেনা। (বিষয়টা এর আগে জানা ছিল না)। প্রতিটি অপরাধের বেলায় মামলাযোগ্য হলে মামলা নিতে আমরা এক মূহুর্ত বিলম্ব করবো না। আর এলাকার জনগণ কথা দিয়েছেন তারা ছিচকে চুরি ও চোরকে প্রশ্রয় দিবেন না। মাদক সম্পর্কে তথ্য দিবেন। এলাকায় মাদক বিরোধি কমিটি গঠন করবেন ও মাদক ব্যবসায়ীদের সব আস্তানা গুরিয়ে দিতে পুলিশের সাথে পাহাড়া দিবেন। সবার ঐকান্তিক সহযোগীতায় ই কেবল সম্ভব এ সভার সিদ্ধান্ত বাস্তবায়ন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত