শিরোনাম :
তজুমদ্দিনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা,আটক ৩ সাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল, দশ নম্বর মহাবিপদ সংকেত  নাটোর ০৪ আসনের সংসদ সদস্যের বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন কেন্দুয়ায় দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু  ফরিদপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‌ ১২৫ তম  জন্মবার্ষিকী পালিত  পূর্ব তিমুরের মতো খ্রিষ্টান দেশ বানানোর চক্রান্ত চলছে এমপি আনার হত্যায় জিহাদের লোমহর্ষক বর্ণনা সাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল, সাত নম্বর বিপদ সংকেত  বড়াইগ্রামে সাংবাদিকদের নিয়ে এমপি’র আপত্তিকর বক্তব্য, সর্বত্র ক্ষোভ   সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুই জনের মৃত্যু
আত্মহত্যাই করেছিলেন সালমান শাহঃ পিবিআই

আত্মহত্যাই করেছিলেন সালমান শাহঃ পিবিআই

চিত্রনায়ক সালমান শাহের মৃত্যুর রহস্য উন্মোচন করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত প্রতিবেদন প্রকাশ করেছে। পিবিআই বলছে, হত্যার শিকার হননি বরং সালমান শাহ আত্মহত্যা করেছেন। সোমবার রাজধানীর ধানমন্ডিতে পিবিআইয়ের সদর দফতরে এ বিষয়ে সংবাদ সংম্মেলন করে সংস্থাটি। সেখানে অমর নায়ক সালমান শাহের মৃত্যুর পেছনে দায়ী ৫টি কারণ উল্লেখ করে পিবিআই।  

তদন্ত প্রতিবেদন অনুসারে চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে সালমানের অতিরিক্ত ঘনিষ্ঠতা, স্ত্রী সামিরার সঙ্গে দাম্পত্য কলহ এবং মাত্রাধিক আবেগপ্রবণতার কারণে একাধিকবার আত্মহত্যা চেষ্টা করেছেন সালমান শাহ। এছাড়া মায়ের প্রতি অসীম ভালোবাসা জটিল সম্পর্কের বেড়াজালে পড়ে পুঞ্জীভূত অভিমান এবং সন্তান না হওয়ায় নায়কের অপূর্ণ দাম্পত্য জীবনকেও আত্মহত্যার ক্ষেত্রে দায়ী করা হয়েছে। প্রায় ৬০০ পৃষ্ঠার প্রতিবেদন তুলে ধরে পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার বলেন, তদন্তে ঘটনার সময় উপস্থিত ও ঘটনায় সংশ্লিষ্ট ৪৪ সাক্ষীর জবানবন্দি ফৌজদারি কার্যবিধির ১৬১ ধারায় লিপিবদ্ধ করা হয়। ১০ জনের সাক্ষ্য ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় লিপিবদ্ধ করা হয়। ঘটনা সংশ্লিষ্ট আলামত জব্দ করা হয়। পর্যালোচনায় দেখা যাচ্ছে চিত্রনায়ক সালমান শাহ পারিবারিক কলহের কারণে আত্মহত্যা করেছেন। হত্যার অভিযোগের প্রমাণ মেলেনি।

জনপ্রিয়তার শিখরে থাকার সময় ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর বাসা থেকে ঢালিউডের সুপারস্টার চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার ইমনের লাশ উদ্ধার করা হয়।  তিনি সালমান শাহ নামে সমধিক পরিচিত। এ ঘটনায় দায়ের করা মামলাটি পরে তদন্তের দায়িত্ব পায় পিবিআই। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত