আধুনিক ও সুপরিকল্পিত নগরী গড়ে তোলার লক্ষ্যে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড  সভা

আধুনিক ও সুপরিকল্পিত নগরী গড়ে তোলার লক্ষ্যে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড  সভা

বিষেশ প্রতিনিধি:গাজীপুর ও উহার সন্নিহিত এলাকা সমন্বয়ে গঠিত আধুনিক, সুপরিকল্পিত শিল্প ও আকর্ষণীয় পর্যটন নগরী গড়ে তোলার লক্ষ্যে গঠিত গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ(জিডিএ) তৃতীয় বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্ম সচিব অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত জিডিএ-এর চেয়ারম্যান মো. মোতাহার হোসেনের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।
গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ আইন-২০২০ অনুযায়ী পদাধিকার বলে নির্ধারিত বোর্ড সদস্যদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় জিডিএ-এর চেয়ারম্যান মোতাহার হোসেন আধুনিক ও সুপরিকল্পিত নগরী গড়ে তোলার লক্ষ্যে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ যেসব উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছে তা অবহিত করেন।
তিনি গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের এখতিয়ারাধীন এলাকা নির্ধারণ, মহাপরিকল্পনা প্রণয়ন, অর্গানোগ্রামের খসড়ায় জনবলের সাংগঠনিক কাঠামো, নিয়োগবিধি ও প্রবিধানমালা প্রণয়ণসহ আর্থিক অবিস্থা নিয়ে আলোচনা করা হয়। এছাড়া কর্তৃপক্ষের কার্যক্রম  ও বিভিন্ন উন্নয়ন প্রকল্প এবং রাজউকের সাথে সমন্বয় করে উন্নয়ন প্রকল্প এবং বাড়ি নির্মাণের অনুমোদনসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।
বোর্ড সভায় গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের সচিব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, গাজীপুর চেম্বার অব কমার্সের সভাপতি মো. আনোয়ার সা’দাত ও গাজীপুর উন্নয়ন পরিষদ, ঢাকার প্রতিনিধি মো. আতাউর রহমানসহ গাজীপুর সিটি কর্পোরেশন, গণপূর্ত অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়, পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ে প্রতিনিধিসহ পদাধিকারবলে নির্ধারিত বোর্ড সদস্যগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত