শিরোনাম :
রাজধানীর উত্তরখানে ইজিবাইক থেকে চাঁদাবাজী বন্ধে প্রতিবাদ মিছিল দেওয়ানগঞ্জে নির্বাচনী আচরণ বিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা বড়াইগ্রামে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা শুরু পিরোজপুর জেলা আইনজীবী সমিতির দু গ্রুপের সংঘর্ষে আহত -১ সাভারে সেনাবাহিনীর আরভিএন্ডএফ কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত ‘আমরা কারো সাথে যুদ্ধে জড়াব না : প্রধানমন্ত্রী যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জে  কিশোর গ্যাং গ্রুপের ৫০ সদস্য গ্রেফতার বাগাতিপাড়ার বই মেলায় হাসান হাফিজুর’র দুটি বইয়ের মোড়ক উন্মোচন মোরেলগঞ্জে যুগান্তরের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত শিশু অপহরন মামলায় ঠাকুরগাঁওয়ে সাংবাদিক সহ ৩ জনের বিরুদ্ধে র্চাজ গঠন
‘আপাতত শঙ্কামুক্ত আছেন ইউএনও ওয়াহিদা ’

‘আপাতত শঙ্কামুক্ত আছেন ইউএনও ওয়াহিদা ’

অনলাইন ডেস্ক : দুর্বৃত্তেদর হামলায় গুরুতর আহত ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের অবস্থা এখন ভালো বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডাক্তার খুরশিদ আলম। তাকে আপাতত বিদেশ নেওয়ার প্রয়োজন নেই বলেও জানান তিনি।

শনিবার (৫ সেপ্টেম্বর ) সকালে নিউরোসায়েন্স হাসপাতালে ইউএনও ওয়াহিদা খানমকে দেখতে এসে ডিজি বলেন, তার চিকিৎসার ব্যাপারে তৎপর রয়েছে স্বাস্থ‌্য অধিদপ্তর। 

অন্যদিকে, ইউএনও ওয়াহিদার অবস্থা ইতিবাচক, অক্সিজেন লেভেল বেড়েছে। আপাতত আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন মেডিকেল বোর্ড প্রধান অধ্যাপক ডাক্তার জাহেদ হোসেন। তিনি বলেন, এখন আর নতুন করে কোনো রক্তক্ষরণ হয়নি। পুরোনো যে রক্তক্ষরণ ছিল তা আস্তে আস্তে কেটে যাবে।

আইসিইউতে রাখা হবে কি না সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, আমরা ৭২ ঘণ্টা অবজারবেশনের কথা বলেছি। এরপর পরশুদিন আমরা নিজেদের মধ্যে বসে সিদ্ধান্ত নেব যে তাকে আইসিইউতে রাখা হবে বি হবে না। 

২ সেপ্টেম্বর (বুধবার) দিবাগত মধ্যরাতে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের সরকারি বাসভবনের ভেন্টিলেটর কেটে দুর্বৃত্তরা তার শয়নকক্ষে ঢুকে পড়ে। এর আগে তারা ওই বাসভবনের নিরাপত্তাপ্রহরীকে বেঁধে প্রহরীকক্ষে তালা দিয়ে আটকে রাখে। দুর্বৃত্তরা ইউএনও এবং তার বাবা ওপর হামলা করে চলে যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত