শিরোনাম :
কিশোর গ্যাং মোকাবেলায় প্রধানমন্ত্রী বিশেষ নির্দেশনা দিঘলিয়ার গাজীরহাট থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  নওগাঁ জেলা সাংবাদিক বন্ধু ফোরামের উদ্যোগে ইফতারী বিতরণ পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার  ভিসানীতি কঠোর করছে নিউজিল্যান্ড দিঘলিয়ায় বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষকের আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে প্র্রয়োজনে প্রার্থিতা বাতিল:ইসি আহসান হাবিব আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা খুলনা মহানগরীর তেলিগাতীতে গ্রীলের তালা ভেঙ্গে দিনে-দুপুরে চুরি 
আপামর জনতা আফছার উদ্দিন খানকে পুনরায় ১নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায়

আপামর জনতা আফছার উদ্দিন খানকে পুনরায় ১নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায়

আলোকিত ডেস্ক ঃ আসন্ন ঢাকা উত্তর সিটি নির্বাচনের জন্য ইতিমধ্যে শুরু হয়েছে প্রস্তুতি। ২০২০ সালের ৩০শে জানুয়ারী হবে এই নির্বাচন । গত নির্বাচনে ঢাকা উত্তর সিটির ০১ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর এলাকায় ব্যাপক উন্নয়ন করায় এলাকাবাসীর অনুরোধে আসন্ন নির্বাচনেও অংশ গ্রহন করেছেন জনতার ভালোবাসা সিক্ত কাউন্সিলর আফছার উদ্দিন খান। তার অত্র ওয়ার্ড ও এলাকার সামাজিক উন্নয়নমূলক কাজে বিশেষ ভুমিকা রেখেছেন তিনি। যেই কারনে আফছার উদ্দিন খান নাগরিক সমাজের কাছে ১নং ওয়ার্ডের উন্নয়নের রুপকার হিসেবে নিজেকে পরিচিত করেছেন । যিনি একই সাথে একজন সফল জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা ও পারিবারিক ভাবে দায়িত্ব পালন করে আসছেন। বিগত ২০১৫ সালে সিটি নির্বাচনে ০১ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে জয় লাভ করেন আফছার উদ্দিন খান। রাজনীতি জীবনের শুরু থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে আজ ঢাকা মহানগর আওয়ামীলীগের কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
ওয়ার্ডবাসীর মতে এই পরিশ্রমী জনপ্রতিনিধি পুনরায় নির্বাচিত হউক। স্থানীয়রা জানান, আফছার উদ্দিন খান সমাজের উন্নয়নে বিশেষ ভুমিকা রেখেছেন । ১ নং ওয়ার্ড কাউন্সিলর থাকা অবস্থায় অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। নিজে সব সময় সাধারন মানুষের মত জীবন যাপন করেন। মানুষের বাড়ি গিয়ে খোঁজ খবর নেন। কাউন্সিলর হয়েও তার ব্যাক্তিগত জীবনের কোন পরিবর্তন নেই। সহজ-সরল জীবন-যাপনেই তার জনপ্রিয়তা এখন ইর্ষা করার মতো। এলাকার এক মুরব্বী বলেন, আফছার উদ্দিন খান আমাদের এলাকার গর্ব। প্রতিটি সেক্টরের মধ্যে খুব সুন্দর রাস্তা, ড্রেন,আলোকসজ্জা সহ বিভিন্ন উন্নয়ন করছেন। ১নং ওয়ার্ড এলাকার এক যুবক বলেন, এলাকার রাস্ত-ঘাট আগে ভাঙ্গা ছিল এখন ভালো। এখন সব জায়গায় পাকা সড়ক হওয়ায় আমাদের চলা-ফেরা সহজ হইছে। এক মুরব্বী বলেন, সিটি কর্পোরেশন হওয়ার পর কাউন্সিল দ্বারা আমরা এখন পাকা রাস্তা,ড্রেন,বিদুৎ লাইন পেয়েছি। আমরা চাই এই উন্নয়ন অব্যাহত থাকুক । অত্র এলাকার ভোটারদের ভালবাসা এবং সমর্থনে আগামী নির্বাচনেও আফছার উদ্দিন খান জয়ী হবেন।
এ ব্যাপারে আফছার উদ্দিন খান বলেন, আগামী সিটি নির্বাচনে জয়ী হলে অত্র ওয়ার্ড গুলোর উন্নয়নে অসম্পন্ন কাজ দ্রুত বাস্তবায়ন করবো। উল্লেখযোগ্য ভাবে বিভিন্ন সেক্টর এলাকায় অবস্থিত বহু পুরাতন রাস্তাকে সংস্কার ও আধুনিকায়ন করে পুরো ১ নং ওয়ার্ডকে সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রনের ব্যাবস্থা করবো। নির্বাচিত হওয়ার পর গত পাঁচ বছরে ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হয়েছে। ১নং ওয়ার্ডের ও এলাকার মুরব্বীদের সঙ্গে নিয়ে এলাকার ব্যাপক উন্নয়নে ভুমিকা রেখেছি। তাই এলাকার সাধারন ভোটাররাও চান আফছার উদ্দিন খান পূনরায় নির্বচিত হয়ে উন্নয়নের ধারাবাহীকতা অব্যাহত রাখুক। উল্লেখ্য, গত ২০১৫ সালে অবিভক্ত ঢাকা সিটির নির্বাচনে আফছার উদ্দিন খান ১ নং ওয়ার্ড এর কাউন্সিলর হিসাবে একাধিক প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দিতা করে বিপুল ভোটের ব্যাবধানে জয়লাভ করেন। তার উন্নয়নমূলক কাজে এলাকাবাসী সন্তুষ্ট হওয়ায় এবারও তাকে নির্বাচিত করবেন বলে আশা তার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত